সাম্প্রতিক সংবাদ

ঢাকা ১৮ আসনের এম.পি পদপ্রার্থী দয়াল কুমার বড়ুয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে ঢাকা ১৮ আসনে এম,পি পদপ্রার্থী দয়াল কুমার বড়ুয়া গতকাল উত্তরা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নিজ কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয় ।

উক্ত অনুষ্ঠানে উত্তরা সাংবাদিক নেতাদের সামনে দয়াল কুমার বড়ুয়া প্রধানমন্ত্রী ও নিজ দলের চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য শুরু করেন।

তিনি তার বক্তব্যে বলেন উত্তরা একটি মডেল সিটি হওয়ার কথা ছিল কিন্তু সেই মডেলের “ম” আমরা চোখে দেখছি না । উত্তরা থেকে মতিঝিল যেতে সময় লাগে দুই ঘন্টা। ঠিক একইভাবে উত্তরার ভিতরে উত্তরাফায়দাবাদ যেতে সময় লাগে দুই ঘন্টা। সৃষ্টি হয়েছে কিশোরগ্যাং বেড়েছে অপরাধ আমরা এর প্রতিকার করতে চাই।

তিনি আরো বলেন আমি সাংবাদিক পরিবারের সন্তান আমার হৃদয়ের স্পন্দনে গণমাধ্যম কর্মীরা মিশে আছে।আমি এম,পি হই মন্ত্রী হই অথবা কিছুই না হই কিন্তু সাংবাদিকদের পাশে আমি আগেও ছিলাম ভবিষ্যতে থাকবো এবং আপনারা সকলেই আমার ভাই।

আমাকে আমার দলের বা আমার কোন কর্মী লিডার বা নেতা বলে ডাকলে আমার ভালো লাগেনা একজন সাধারণ মানুষের মতো আমাকে ভাই বলে ডাকলে আমার হৃদয়টা বড় হয়ে যায় আমার মনে হয় তাকে আমি অনেক আপন করে নিতে পারি। আমি আমার হৃদয় থেকে গণমানুষের পাশে থেকে ভাই হয়ে সবসময় তাদের সঙ্গে থাকবো বলে ওয়াদা করছি।
স্রষ্টার আশীর্বাদে সৃষ্টি জগতে ভালো সবকিছু কাজের মধ্যেই সবাইকে একত্রে করতে হয়। তাই আমি উত্তরার এই ১৮ আসনের সমস্ত এলাকার সবাইকে সঙ্গে নিয়ে উন্নয়নমূলক কাজগুলো সম্পন্ন করব বলে আশা করি।
উত্তরা সকল সাংবাদিক তথা উত্তরা প্রেসক্লাব আমার অফিসে আসাতে আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা সব সময় আমাকে ভাই হিসেবে কাছে পাবেন।
উক্ত অনুষ্ঠানের সাংবাদিকদের নেতৃত্ব দেন উত্তরা প্রেসক্লাবের প্রেসিডেন্টসহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।
উত্তরা প্রেসক্লাবের প্রেসিডেন্ট ও সাংবাদিক নেতৃত্ব নেতৃবৃন্দু ওয়াদা করেন ১৮ আসনে নির্বাচনে আমরা আপনার পাশে থাকবো এবং আমরা চাই উত্তরাকে একটি মডেল সিটি পরিণত করার জন্য।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com