সাম্প্রতিক সংবাদ

ডিআইজি পদে পদোন্নতি পেলেন হোমনার কৃতি সন্তান মোঃ মাহবুব আলম (পিপিএম-বার, বিপিএম)

কুমিল্লা জেলার হোমনা উপজেলার পেশাজীবীদের ফেইসবুক গ্রুপ Homna Enlightened Professional Assocation (HEPA) এর সিনিয়র সদস্য জনাব মোঃ মাহবুব আলম (পিপিএম বার, বিপিএম) অতিরিক্ত ডিআইজি থেকে ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন।

তিনি কুমিল্লার হোমনা উপজেলার খোদেদাউদপুর গ্রামের কৃতি সন্তান মরহুম উসমান গণি সরকারের সুযোগ্য সন্তান। দুলালপুর চন্দ্রমনি উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৭ সালে কৃতিত্বের সহিত এস এস সি পাঁশ করেন, পরে ঢাকা কলেজ থেকে কৃতিত্বের সাথে ১৯৮৯ সালে এইচ এস সি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞান বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

তিনি ৬ ভাই -বোনের মধ্যে চতুর্থ। তিনি ১৮ তম বিসিএসে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে চাকুরীতে যোগদান করেন। চাকুরী জীবনে তিনি যুগ্ন-পুলিশ কমিশনার (ডিবি), পুলিশ সুপার, টাংগাইল এবং বিদেশ মিশনসহ গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করেছেন। তিনি দু -দুবার পিপিএম ও বিপিএমরপদক পেয়েছেন।তার বড় ভাই এডভোকেট আলী আশরাফ, জজ কোর্ট, কুমিল্লায় কর্মরত আছেন, মেঝো ভাই মরহুম ডা.মো. হানিফ কবির, চর্ম -যৌন রোগ বিশেষজ্ঞ ছিলেন, ছোট ভাই এস এম নজরুল ইসলাম উপসচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা, পুর্তমন্ত্রনালয়ে আছেন। অত্যন্ত মেধাবী মো. মাহবুব আলম বিনয়ী, সৎ ও সুনামের অধিকারী। তিনি সকলের ভালোবাসা ও দোয়া চেয়েছেন। ওনার এই পদোন্নতিতে আমাদের হোমনা উপজেলা পেশাজীবি পরিবারের পক্ষ থেকে রইল অভিনন্দন ও শুভ কামনা রইল। এছাড়াও কুমিল্লা জেলার হোমনা উপজেলার পেশাজীবীদের ফেইসবুক গ্রুপ সংগঠন Homna Enlightened Professional Assocation (HEPA) এর এডমিন, জনাব, মোঃ নজরুল ইসলাম, সরকারী উপ-পুলিশ পরিদর্ক, ডিএমপি- ঢাকা (কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন) শুভেচ্ছা জানান।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com