সাম্প্রতিক সংবাদ

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির শপথ গ্রহণ

12631320_992081087523819_4221668854406145971_n

বিডি নীয়ালা নিউজ(৪ই ফেব্রুয়ারী১৬)- ঢাকা প্রতিনিধি :  জাতীয় সাংবাদিক সংস্থার নবনির্বাচিত কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্যরা শপথ গ্রহন করেছেন । বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজউদ্দীন আহমেদ তাদের এ শপথ বাক্য পাঠ করান।

সবার আগে দেশ, নীতির সাথে আপোষ নয়, সৎ সাহসিকতায় নিজেকে ব্রতী রেখে সাংবাদিকতা করার প্রত্যয়ে বুধবার বেলা ৩টায় বাংলাদেশ প্রেস কাউন্সিলে অনুষ্ঠিত শপথ গ্রহন অনুষ্ঠানে শপথ গ্রহন করলেন নবনির্বাচিত ১৯ জন কর্মকর্তা ও সদস্য । তারা হলেন সহসভাপতি আলমগীর গনি, শাহজাহান মোল্লাা ও রতন কুমার রায় । মহাসচিব সাজ্জাদুল কবীর, যুগ্ম মহাসচিব কাজী সিরাজুল ইসলাম ও সুধাংশু কুমার সরকার, সহকারী মহাসচিব মাজহারুননেসা পাপিয়া সেলিম ও মুহাম্মাদ আবু মুসা, সাংগঠনিক সচিব আবুল বাসার মজুমদার, অর্থ সচিব শাহাদাত হোসেন রিটন, দফতর সচিব হেলাল উদ্দিন, প্রচার সচিব এস, এম, সারওয়ার, প্রশিক্ষণ সচিব প্রিন্সিপাল মুহাম্মদ আবু হানিফ খান, পরিকল্পনা সচিব আবদুল নাহিদ মিঞা, পাঠাগার সচিব মাসুদ আলম, মানবাধিকার সচিব এম, এইচ, আকাশ মাহমুদ মোল্লাা, ক্রিড়া ও সংস্কৃতি সচিব আবদুল মজিদ, নির্বাহী সদস্য আলতাফ হোসেন ও মামুন-অরÑরশিদ। উল্লেখ্য, সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন ৫ বছরের জন্য নির্বাচিত থাকায় এবং ২০১৪ সালের ৮ই ফেব্রুয়ারি তিনি শপথ গ্রহণ করায় তিনি শপথ অনুষ্ঠানে উপস্থিত থেকে সভাপতিত্ব করেন। শপথ গ্রহনের পরে নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্যরা এক সভায় মিলিত হন। গত ২ জানুয়ারী অনুষ্ঠিত কাউন্সিলে মুহাম্মদ আলতাফ হোসেন কে সভাপতি এবং সাজ্জাদুল কবীরকে মহাসচিব করে ২৫ সদস্য বিশিষ্টি নির্বাহী পরিষদ গঠন করা হয়।
শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ বলেন, সর্বাবস্থায় নৈতিকতা বজায় রেখে মুক্তিযুদ্ধের চেতনায় অটুট থেকে দায়িত্ব পালন করতে হবে। জাতীয় সাংবাদিক সংস্থার সকল কার্যক্রমে সহযোগীতার আশ্বাস দিয়ে সংগঠনের উত্তোরত্তর উন্নতি কামনা করেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com