সাম্প্রতিক সংবাদ

জবির ভর্তি পরীক্ষার আবেদন শুরু বৃহস্পতিবার থেকে

jogonnath university

বিডি নীয়ালা নিউজ(২৫ই আগস্ট ২০১৬ইং) এম এম মুজাহিদ উদ্দীন, ঢাকা দক্ষিন প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে(জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক(সন্মান) ও বিবিএ ১ম বর্ষে  ভর্তি পরীক্ষার আবেদন বৃহস্পতিবার(২৫-০৮-১৬)দুপুর ১২টা থেকে শুরু হবে।শেষ হবে ১০সেপ্টেম্বর শনিবার রাত ১২টায়।

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ,তথ্য ও প্রকাশনা দপ্তরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৫টি ইউনিটের ২৭৬৫টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।ভর্তি পরীক্ষার জন্য আবেদন অনলাইনে (www.admission.jnu.ac.bd)করতে হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এ,বি,সি,ডি প্রতিটি ইউনিটের ভর্তি পরীক্ষার আবেদন ফি সার্ভিস চার্জসহ ৪০৪টাকা এবং ই ইউনিটের জন্য সার্ভিস চার্জসহ ৫০৫টাকা  বিকাশ,শিওর ক্যাশ এবং ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পরিশোধ করা যাবে।

২৩সেপ্টেম্বর শুক্রবার ‘বি’ ইউনিটের(কলা ও আইন অনুষদভুক্ত এবং আইইআর),২৪সেপ্টেম্বর শনিবার  ‘ই’ ইউনিটের (সংগীত,চারুকলা ও নাট্যকলা বিভাগ),৩০সেপ্টেম্বর শুক্রবার ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত), ২১ অক্টোবর শুক্রবার ‘এ’ ইউনিটের (বিজ্ঞান অনুষদ ও লাইফ আ্যান্ড আর্থ সায়েন্স অনুষদভুক্ত) এবং ২৮অক্টোবর শুক্রবার ‘ডি’ ইউনিটের(সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত) ভর্তি পরীক্ষা
অনুষ্ঠিত হবে।সকল ইউনিটের ভর্তি পরীক্ষা বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.admission.jnu.ac.bd)তে পাওয়া যাবে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com