সাম্প্রতিক সংবাদ

চবির ভর্তি পরীক্ষা শুরু শুক্রবার

 

ডেস্ক রিপোর্টঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০১৮-১৯ সেশনের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু আগামী ২৭ অক্টোবর (শুক্রবার)। এ উপলক্ষ্যে নিরাপত্তা জোরদার, প্রশ্নপত্র ছাপানো ও সুষ্ঠু যাতায়াত ব্যবস্থাসহ ভর্তি পরীক্ষা সংক্রান্ত সব ধরনের প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

আজ বুধবার (২৪ অক্টোবর) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভা কক্ষে ভর্তি পরীক্ষার সার্বিক বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, এ বছর আমরা সম্পূর্ণ নিজেদের প্রেস এবং নিজস্ব ডিভাইসের মাধ্যমে কোনো প্রকার ভুল ত্রুটি ছাড়াই ভর্তি আবেদনের যাবতীয় কার্যক্রম সম্পন্ন করতে সক্ষম হয়েছি এবং ভর্তি প্রক্রিয়ার বাকি কার্যক্রমগুলোও আমাদের নিজস্ব ডিভাইস দ্বারাই সম্পন্ন করা হবে।

ভর্তি পরীক্ষায় সার্বিক নিরাপত্তার বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, ২০১৮-১৯ সেশনের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সবধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে গোপন ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চবি উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহমেদ, প্রক্টর আলী আজগর চৌধুরী, D ইউনিটের কো-অর্ডিনেটর ও চবি আইন অনুষদের ডিন প্রফেসর ড. এবিএম আবু নোমান, B ইউনিটের কো-অর্ডিনেটর ও কলা অনুষদের ডিন প্রফেসর ড. সেকান্দার চৌধুরী, C ইউনিটের কো-অর্ডিনেটর ও বিবিএ অনুষদের প্রফেসর ড. আওরঙ্গজেব, A ইউনিটের কো-অর্ডিনেটর ও বায়লোজি অনুষদের ডিন প্রফেসর ড. মাহবুবুর রহমান, আইসিটি সেলের পরিচালক প্রফেসর ড. হানিফ সিদ্দিকি এবং চবি শিক্ষক সমিতির সভাপতি আহমেদ সালা উদ্দিনসহ পরীক্ষা কমিটির অন্যান্যা সদস্যবৃন্দ।

B/P/N.

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com