sweetheart

বিডি নীয়ালা নিউজ(১১ই ফেব্রুয়ারী ১৬)- বিনোদন ডেস্কঃ বাংলাদেশ চলচিত্রের বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী মিম, অপরদিকে ব্যস্ততম অভিনেতা বাপ্পি। এছাড়া বিশেষে একটি চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ। আর এবার তাদেরকে একই ফ্রেমে দেখা যাবে ‘সুইটহার্ট ছবিতে। ছবিটি আগামীকাল সারাদেশে মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

ছবির গল্পে দেখা যাবে, মেধাবী ছাত্র জিসান। এক অনুষ্ঠানে গিয়ে পরিচয় হয় প্রীলিনার সঙ্গে। এরপর ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। কিন্তু এই সম্পর্ক মেনে নিতে পারে না প্রীলিনার পরিবার। আবার প্রীলিনাকে পছন্দ করে রিয়াজ। পড়াশোনার জন্য প্রীলিনাকে যুক্তরাজ্যে পাঠিয়ে দেয় তার পরিবার। জিসান ভেঙে পড়ে। একদিকে প্রীলিনার পরিবারের বাধা, অন্যদিকে সম্পর্কের মাঝে রিয়াজের আগমন।এভাবেই এগিয়ে যায় ছবির গল্প।

এদিকে ‘সুইটহার্ট ছবির কয়েকটি গান ইতিমধ্যে দর্শক-শ্রোতাপ্রিয়তা পেয়েছে। আর এগুলোতে কণ্ঠ দিয়েছেন জেমস, হাবিব, ন্যানসি, হৃদয় খান, পড়শী, আহমেদ হুমায়ূন ও রমা। গানগুলোর কথা লিখেছেন কবির বকুল, শফিক তুহিন ও সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব, হৃদয় খান, শফিক তুহিন ও আহমেদ হুমায়ূন। ছবিটির গল্প  লিখেছেন এস রেজার। যৌথভাবে সংলাপ লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান ও আবদুল্লাহ জহির বাবু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে