mustafiz

বিডি নীয়ালা নিউজ(২৬জানুয়ারি১৬)-স্পোর্টস ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুস্তাফিজের খেলা নিয়ে ভালোই নাটক শুরু হয়েছে। তিনি খেলতে পারবেন কি পারবেন না, তা নিয়ে ধোঁয়াশা এখন চরমে। তবে বিসিবির মিডিয়া ম্যানেজার জালাল ইউনুসের কথায় স্বস্তি পেয়েছিল মুস্তাফিজ ভক্তরা। তিনি বলেছিলেন, যেহেতু টি২০ বিশ্বকাপের পর আইপিএল, সেহেতু সেখানে মুস্তাফিজের খেলতে বিসিবির কোন আপত্তি নেই।

তবে বিকেলেই চিত্রের পরিবর্তন। যেখানে স্বয়ং বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেছেন, আইপিএলে খেলতে মুস্তাফিজকে অনাপত্তি পত্র দেয়া হবে না। শুধু তাই নয়, মুস্তাফিজ খেলতে পারবে না ফেব্রুয়ারীতে অনুষ্ঠেয় পাকিস্তান সুপার লিগেও (পিএসএল)।

ঠিক কী কারণে মুস্তাফিজ খেলতে পারবেন না এই দুটি আসরে। এমন প্রসঙ্গে মঙ্গলবার বিকেলে বেক্সিমকো কার্যালয়ে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেন, ‘জিম্বাবুয়ের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে বা কাঁধে ইনজুরিতে পড়েন মুস্তাফিজ। বর্তমানে সে ‍পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে রয়েছে। ফলে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তার খেলা হবে না। বিসিবি থেকে দেয়া হবে না অনাপত্তি পত্র’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে