?? Korean Language(한국어) -এ ভর্তি চলছে !
কোর্স শুরুঃ প্রত্যেক মাসের ১০-১৫ তারিখের মধ্যে নতুন ব্যাচ শুরু হয়।
? সময়ঃ শনিবার, সোমবার ও বুধবার সকাল ১০ টা ১২ টা, বিকাল ৫.০০ টা ও সন্ধ্যা ৭.০০ টায়। এছাড়া রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার সকাল, বিকাল এবং শুধু শুক্রবারের ব্যাচ আছে।
কোর্সের মেয়াদঃ ০৩/৬ মাস + ৩মাস ফ্রী ল্যাঙ্গুয়েজ ক্লাব।
যাদের জন্য এ কোর্স গুলোঃ• বিদেশ গমনে ইচ্ছুক• কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর উচ্চ শিক্ষা লাভের জন্য।• চাকুরীরত ব্যাক্তি• বেকার বা চাকুরী খুঁজছেন• ব্যবসায়ী
নিম্নে কোর্স গুলোর বিবরন দেওয়া হলোঃ কোরিয়ান ভাষা (한국어)কোরিয়ান ভাষা শিক্ষার জন্য দুই ধরনের কোর্স চালু করা হয়েছে।১। বেসিক কোরিয়ান কোর্স ২। Employment permit test of proficiency in Korean(EPS-TOPIK) প্রস্তুতি পাওয়া যাবে।
কোরিয়ান ভাষা শিক্ষার উদ্দেশ্য :-* EPS-TOPIK পাশের মাধ্যমে কোরিয়ার চাকুরী লাভের সুযোগ।* কোরিয়ান কোম্পানিতে চাকুরীর চাকুরীর সুযোগ।* কোরিয়াতে শিক্ষার ক্ষেত্রে স্কলারশিপের বিশেষ সুযোগ-সুবিধা সুযোগ আছে।=> বাংলাদেশ ও কোরিয়া সরকারের ব্যবস্থাপনায় মাত্র ৮০,০০০ হাজার টাকা খরচ করে নূন্যতম ১২০০ ডলার বেতনে ২০০৮ সাল থেকে কর্মী নিয়োগ চলছে। এই সুযোগ শুধু কোরিয়ান ভাষা শিক্ষার মাধ্যমে সম্ভব হয়েছে।
কোর্স ফিঃ কোর্স ফি জানার জন্য আমাদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে ।
? আমাদের সাথে যোগাযোগ :
বিল্ডিং-এর নামঃ “ভালোবাসা” ৬১(৪র্থ), গাউসুল আজম এভিনিউ, সেক্টর #১8, উত্তরা, ঢাকা-১২৩০। (১৪ নং সেক্টর মিনা বাজার থেকে ২ টি বিল্ডিং পূর্বদিকে)
? E-mail: greatwallbdlc@gmail.com, mahfuz.spnn@yahoo.com
? http://greatwall.com.bd/
☎️ মোবাঃ 01841929069, 01911929069, 01675582340

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে