ঢাকা: বনানী থানার মাদক মামলায় তৃতীয় দফায় একদিনের রিমান্ড শেষে পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  

শনিবার (২১ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এই আদেশ দেন।

গত ১৯ আগস্ট তৃতীয় দফায় চিত্রনায়িকা পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই রিমান্ড শেষে শনিবার দুপুর পৌনে ১২টায় তাকে আদালতের হাজতখানায় নেওয়া হয়। এ সময় তাকে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা।  

আবেদনে বলা হয়, আসামির কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এসব তথ্য যাচাইয়ের স্বার্থে এবং আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে পর্যাপ্ত সাক্ষ্য প্রমাণ পাওয়া যাচ্ছে, এজন্য তাকে কারাগারে আটক রাখা প্রয়োজন।  

এরপর শুনানির জন্য বিকেল পৌনে ৩টায় পরীমনিকে সিএমএম আদালতের হাজতখানা থেকে এজলাসে উপস্থিত করা হয়। তবে আসামিপক্ষে আইনজীবী কোনো জামিন আবেদন করেননি। তাই তদন্ত কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে বিকেল ৩টার আগেই শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।  

গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।  

এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে