ডেস্ক রিপোর্ট : তথ্য ও যোগাযোগ প্রযুুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ২০১৮ সালের মধ্যে শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করবে সরকার। দেশের প্রতিটি ঘরে যাতে বিদ্যুৎ পৌঁছে সেই লক্ষ্য বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কাজ করছে।
আজ শুক্রবার সিংড়া উপজেলার বামিহাল দশোপাড়া গ্রামের ১১২টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বিগত বিএনপি সরকারের আমলে টাকা লুটপাট করে শুধু খাম্বা দেওয়া হয়েছিল, বিদ্যুৎ দেওয়া হয়নি। বিএনপি আমলে দেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল।বর্তমান সরকার বিদ্যুৎসহ সকল ক্ষেত্রের সুষম উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে দেশের জনগণ নির্বাচনে আবারো আওয়ামী লীগের নেতৃত্বাধীন বর্তমান সরকারকেই নির্বাচিত করবে।পলক সিংড়া উপজেলার উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, বর্তমান সরকারের আমলে আট বছরে যে উন্নয়ন হয়েছে বিগত ৩৮ বছরেও তা হয়নি।

সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম প্রমূখ।
উল্লেখ্য, সিংড়া উপজেলার বামিহাল দশোপাড়া গ্রামে ২৪ লক্ষ টাকা ব্যয়ে দুই কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করেছে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১।

বি/এস/এস/এন


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে