bangla

বিডি নীয়ালা নিউজ(২৩ই মার্চ১৬)-স্পোর্টস ডেস্কঃ মাত্র এক রানে হেরে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর থেকে এক ম্যাচ হাতে রেখে বিদায় নিল সেমিফাইনালে উঠার স্বপ্ন দেখানো মাশরাফিবাহিনী।

নির্ধারিত ২০ ওভারে ভারত ৭ উইকেট হারিয়ে ১৪৬ রান সংগ্রহ করে। জবাবে, ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৫ রানে থেমে যায় টাইগারদের ইনিংস।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ঘুরে দাঁড়িয়ে আর সেমিফাইনালের আশা জিইয়ে রাখতে ভারতের মুখোমুখি হয় বাংলাদেশ। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (২৩ মার্চ) টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হয় ম্যাচটি।
শেষ ওভারে টাইগারদের দরকার ছিল ১১ রান। পান্ডের সেই ওভারে প্রথম বলে সিঙ্গেল নেন মাহমুদুল্লাহ। পরের বলেই চার মেরে দেন মুশফিক। তৃতীয় বলেও চার হাঁকান মুশফিক। তবে, চতুর্থ বলে ধাওয়ানের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন ৬ বলে ১১ রান করা মুশফিক। পঞ্চম বলে মাহমুদুল্লাহ রিয়াদ ২২ বলে ১৮ রান করে জাদেজার হাতে ধরা পড়েন। শেষ বলে প্রয়োজন হয় দুই রানের। শুভাগত হোম শেষ বলটিতে লাইন মিস করলে অপর প্রান্ত থেকে দৌড়ে আসেন মুস্তাফিজ। তবে, ধোনির হাতে সরাসরি বল চলে যাওয়ায় রান আউট হন মুস্তাফিজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে