সোহেল রানা. রাজশাহী জেলা পতিনিধি: রাজশাহীর ১৪ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ এ যোগদান উদ্দেশ্যে রাসিক কাউন্সিলর মো:আনোয়ার হোসেন (আনার) এর নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেন সমাবেশ বিএনপি’র দেশবিরোধী ষড়যন্ত্রের
প্রতিবাদে বিক্ষোভ মিছিল।

রাজশাহীতে সরকারের উন্নয়ন কার্যক্রমকে ব্যাহত ও বিএনপি’র দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী মহানগর আওয়ামী

রাসিক ১৪ নং ওয়াড এর কাউন্সিলর বলেন মো:আনোয়ার হোসেন (আনার) বিএনপি আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে সমাবেশ করবে। এই সমাবেশকে ঘিরে তারা ইতিমধ্যেই সরকারের বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র, চক্রান্ত ও অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, যখনই বাংলাদেশে নির্বাচন এগিয়ে আসে ঠিক তখনই বিএনপি নামক সংগঠনটি সরকারের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত হয়।

সমাবেশে নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিএনপি জামাতের ষড়যন্ত্র মূলক অপতৎপরতা রুখে দিতে হবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামীর নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে হবে।

এ বিষয়ে নগর ১৪ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগ বলেন রাজপথ দখলে রাখবে এবং সকল প্রকার অপতৎপরতা রুখে দিবে বলেও হুশিয়ারী দেন অঙ্গসংগঠনের নেতাবৃন্দরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে