মারুফ সরকার, ঢাকা:  ২৩ তারিখ বিকেলে ধুনট সদর উপজেলার ১০ নং গোপালনগর ইউনিয়ন বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কমিটি গঠন করা হয়েছে । দপ্তর সম্পাদক মারুফ সরকারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এ তথ্য জানানো হয় ।এসময় উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা বাংলাদেশ ভূমিহীন আন্দোলন সভাপতি মোঃ শাহ জামাল শেখ ।সম্মান মাধ্যমে এই কমিটি গঠন করা হয়েছে ।

১৩ সদস্য বিশিষ্ট এ কমিটির মধ্যে রয়েছে সভাপতি মোছাঃ সুফলা খাতুন, সহ সভাপতি মোছাঃ তফুরা খাতুন, সাধারণ সম্পাদক মোছাঃ রেখা খাতুন,সহ সাধারণ সম্পাদক মোছাঃ আংগুড়ী খাতুন,সহ সাধারণ সম্পাদক মোছাঃ রতনা খাতুন,আইন সম্পাদক মোছাঃ ময়না খাতুন, অর্থ সম্পাদক মরজিনা খাতুন, সদস্য মোঃ সূর্য মিয়া,মালেকা খাতুন ও মালুতি খাতুন,চায়না খাতুন ও পারুল খাতুন ।

নব নির্বাচিত নতুন কমিটিকে শুভেচ্ছা জানান কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইকবাল আমীন, সভাপতি কেন্দ্রীয় কমিটির সাইদুর রহমান লুৎফর ও সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দিন। তারা বলেন, প্রথমে আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আপনারা যারা নিজ যোগ্যতায় কমিটিতে জায়গা পেয়েছেন তারা অবশ্যই আপনাদের উপর দায়িত্ব ও কর্তব্য ভালোভাবে পালন করবেন। আপনাদের মাথায় সবসময় রাখতে হবে আপনারা ভূমিহীনদের জন্য কাজ করবেন। কোনো ভূমিহীন কষ্টে থাকলে তার পাশে দাঁড়াবেন। আমরা কেন্দ্র থেকে সবসময় আপনাদের পাশে আছি থাকবো।

এছাড়া এই কমিটি সব সময় ভূমিহীনদের পাশে থাকবে। আর যারা এবার কমিটিতে আসতে পারেন নাই তারা পরেরবার ভালো ভালো কাজ করে অবশ্যই কমিটিতে আসবেন। এখানে কারো মন খারাপ করা যাবে না বা গ্রুপিং করা যাবে না । আমরা সবাই এক। সবাই সবার বন্ধু হয়ে ভূমিহীনদের জন্য কাজ করে যাবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে