Vin-and-Dipeeka-1

বিডি নীয়ালা নিউজ(৫ই ফেব্রুয়ারী১৬)- বিনোদন ডেস্কঃ  দেখতে দেখতে হলউডের ছবিতে শুটিং শুরু হয়ে গেল দীপিকা পডুকনের।সম্প্রতি শুটিং শুরু হওয়ার পরপর এই ছবির কাজ শুরুর প্রথম ফটোগ্রাফটি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেছেন ‘এক্স এক্স এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির অভিনেতা ভিন।

ইনস্টাগ্রামে এ ছবি পোস্ট করে ভিন ডিজেল লিখেছেন, ‘শুটিংয়ের প্রথম দিন…জ্যান্ডার ও সেরেনা।’ ভিন তাঁর ভক্তদের ধন্যবাদ আর ভালোবাসাও জানিয়েছেন এই পোস্টে।

এদিকে, দীপিকা পাড়ুকোনের আরও ​একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেছেন ‘এক্স এক্স এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ নির্মাতা ডি জে কারুসো। কারুসো তাঁর পোস্টে দীপিকার প্রশংসা করে লিখেছেন, ‘অসাধারণ।’

‘এক্স এক্স এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিটি এই সিরিজের তৃতীয় ছবি। ছবির নায়ক ‘কেজ’(ভিন ডিজেল) দীর্ঘ আট বছর অনুপস্থিত থাকার পর ন্যাশনাল সিকিউরিটি এজেন্সিতে ফিরে এসেছেন। এমন গল্পেই এগিয়েছে ছবিটি। ভিন ডি​জেল ও দীপিকা পাড়ুকোন ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন নিনা ডবরেভ, স্যামুয়েল এল জ্যাকসন, রুবি রোজ, জেট লি ও টনি জা। এ ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

#এনডিটিভি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে