Untitled-1

বিডি নীয়ালা নিউজ(১৯ই ফেব্রুয়ারী ১৬)-ঢাকা প্রতিনিধিঃ  ঢাকার ধামরাই উপজেলার সোনালী ব্যাংকের ধামরাই শাখায় দুধর্ষ ডাকাতিকালে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ১ ডাকাত নিহত। একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ডাকাতি কাজে ব্যবহৃত ড্রিল ম্যাশিন, কাটারসহ নানা ধরনের যন্ত্রাংশসহ  আটক করা হয়েছে দুই নারীসহ ৫ জনকে।

প্রাথমিকভাবে নিহত ডাকাত সদস্যসের নাম মাসুদ (৩১) বলে জানা গেছে। এছাড়া আটককৃতরা হলো- সবুজ (৬২), শিলা (১৮), রুমানা (২৫) রিয়াজ উদ্দিন (৪৮) এবং বাদশা (৩৫) এছাড়া দশ বছরের এক শিশু রয়েছে।

এরা সবাই গত ৩মাস আগে ব্যাংকটির উপরের ফ্লোরে নিজেদের পোশাক কারখানার চাকুরিজীবি পরিচয় দিয়ে বাসা ভাড়া নেয়।
বৃহস্পতিবার দিনগত ভোর রাতে ধামরাই পৌর এলাকার ধামরাই বাজারের রিয়াজ প্লাজার অবস্থিত সোনালী ব্যাংকের ধামরাই শাখায় ডাকাতির চেষ্টকালে এই ঘটনা ঘটে।
এ ব্যাপারে র‌্যাব-৪ এর মেজর মাসুদুর রহমান জানান, নিহত ডাকাত মাসুদ তার পরিবার নিয়ে নিজেদের পোশাক কারখানায় কর্মজিবী পরিচয় দিয়ে ভবনটির তৃতীয় তলায় গত দুই মাস পূর্বে বাসা ভাড়া নেন। শুক্রবার হতে ৩দিন সরকারী ছুটির সুযোগ নিয়ে ব্যাংকের টাকা গচ্ছিত রাখার ভল্ট বরাবর কৌশলে তৃতীয় তলায় ফ্লোরে গর্ত করার চেষ্টাকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল তৃতীয় তলাসহ পুরো ভবনটি ঘিরে ফেলে।
র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা র‌্যাব সদস্যকে লক্ষ্য করে গুলিছোড়ে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়লে মাসুদ নামের এক ডাকাত সদস্য নিহত হয়। এবং দুই নারীসহ আটক করা হয় পাঁচ জনকে।

এটি পূর্ব পরিকল্পনা অনুযায়ী ছাদ কেটে ব্যাংকের ভিতরে প্রবেশের চেষ্টা চালিয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে