জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম ওই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করে সৈয়দপুর কমিউনিটি চক্ষু হাসপাতালের ফিনিক্স একাদশ বনাম কাউনিয়ার পাবলিক ইউনিভারসিটি মেডিকেল এলামনাই একাদশ। নির্ধারিত ৯০ মিনিটের খেলায় কোন দলই গোল করতে পারেনি।

পরে ট্রাইব্রেকারে সৈয়দপুর দলকে ২-৩ গোলে কলে পরাজিত করে বিজয়ী হয় কাউনিয়ার পাবলিক ইউনিভারসিটি মেডিকেল এলামনাই একাদশ।

খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন। এয়াড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, কাউনিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত প্রমুখ।

খেলাটি আয়োজন করেন সৈয়দপুর কমিউনিটি চক্ষু হাসপাতালের স্বত্তাধিকারী বিশিষ্ট চক্ষু বিশেষক্ষ ডা. কামরুল হাসান সোহেল। তিনি বলেন, সমাজ থেকে মাদক দুর করতে সকলকে খেলাধুলায় আগ্রহী করতে এই আয়োজন। পরে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন আমন্ত্রীত অতিথিরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে