Recommended
No menu items!
More
    Home Blog

    সৈয়দপুরে নকল আগরবাতি বিক্রির দায়ে জরিমানা

    জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে ভারতের নামী বিভিন্ন ব্রান্ডের মোড়ক তৈরি করে নকল আগরবাতি বিক্রির দায়ে এক প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা ৪টা পর্যন্ত বাজার তদারকি অভিযান চালিয়ে এ জরিমানা করে জেলা ভোক্তা অধিদপ্তর।

    অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক শামসুল আলম। এ সময় তার সাথে ছিলেন উপজেলার স্বাস্থ্য পরিদর্শক আলতাফ হোসেন। অভিযানে সার্বিক সহযোগিতা করে সৈয়দপুর থানা পুলিশ।

    জেলা ভোক্তা অধিদপ্তর সূত্রে জানা যায়, ওইদিন শহরের ইলেক্ট্রনিক্সসহ বিভিন্ন প্রতিষ্ঠানে তদারকি অভিযান পরিচালনা করে ভোক্তা অধিদপ্তর। এ সময় শহীদ ডা: শামসুল হক সড়কস্থ নূরী সেন্ট হাউজ নামে এক প্রতিষ্ঠানে গিয়ে দেখা যায় ভারতের বিভিন্ন নামী ব্রান্ডের নকল মোড়কে আগরবাতি বিক্রি করছে। এ অপরাধে ২০০৯ সালের ভোক্তা অধিকার আইনের ৫০ ধারা অনুসারে ৩০ হাজার টাকা জরিমানা করা হয় প্রতিষ্ঠানটির মালিকের।

    জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক শামসুল আলম বলেন, এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

    Facebooktwitterredditpinterestlinkedinmail
    Social Media Auto Publish Powered By : XYZScripts.com