সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকারঃ সিরাজগঞ্জ সদর থানা পুলিশের মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন । মাদকের ভয়াবহতা রোধে গত কয়েকমাস হলো সদর থানা পুলিশ নড়েচড়ে বসেছেন ।

থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে মাদক বিক্রেতারা দিশেহারা হয়ে পড়েছেন ।সুধি সমাজের ওসি হেলাল উদ্দিনের প্রশংসায় করছে আর বলছে এমন ওসি আগে কেন সিরাজগঞ্জে আসেনি। পুলিশের মাদক বিরোধী তোড়জোড় দেখে শহরের বিভিন্ন চা স্টলে সাধারন মানুষের মাঝে আলোচনা চলছে,মাদক বিক্রেতা সমাজের কাছে যতই শক্তি মাই হোক না কেন ধরা তাকে একদিন পড়তেই হবে।আর এমনটাই প্রমান করতে চলেছেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) হেলাল উদ্দিন।গত কয়েকমাসে সিরাজগঞ্জ শহরের প্রায় শ’খানেক অন্যতম প্রভাবশালী মাদক বিক্রেতাকে আটক ও মামলা দিয়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যাম ও সংবাদপত্রের মাধ্যমে ভাইরাল করে প্রশংসার শিখরে ওসি হেলাল উদ্দিন।

এ বিষয়ে হেলাল উদ্দিনের সাথে তার সাফ্যলর বিষয়ে কথা বররে তিনি বলেন,আমাদের চৌকোষ পুলিশ সুপার মিরাজ উদ্দিন পিপিএম স্যারের দিক নির্দেশনায় সিরাজগঞ্জ মাদকের ব্যাপারে জিরোটলারেন্স করতে আপ্রান করছি।যতবড় শক্তিশালী মাদক ব্যাবসায়ীই থাকুক না কেন আমরা তাদের আটক করতে সক্ষম । মাদক বিক্রেতার সাথে কোন আপোষ নাই । এবং মাদক বিক্রেতাদের সম্পর্কে মাদক পরিবহন,বিক্রয়,সেবন ছাড়াও কোন নতুন তথ্য থাকলে থানা পুলিশকে অবগত করার জন্য সমাজের সকলের প্রতি আহবান করে বলেন তথ্য দাতার নাম গোপন থাকবে। সিরাজগঞ্জবাসী হিসেবে আমাদের দাবী ওসি হেলাল উদ্দিনের কর্মদক্ষতা ও যোগ্য নেতৃত্বে আমরা মাদক মুক্ত সুন্দর সিরাজগঞ্জ চাই ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে