সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকারঃসিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর উপর তিনটি ট্রাক ও একটি পিকঅ্যাপ ভ্যানের সংর্ঘষে দুই জন নিহত হয়েছে। এতে আরো দুই জন আহত হয়েছে । অন্যদিকে জেলার রায়গঞ্জ থানায় বাস চাপায় সাইদুর রহমান (৪০) নামে এক সাংস্কৃতিক কর্মী চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে মারা গেছেন।

শনিবার রাত ৯টায় বঙ্গবন্ধু সেতু ১৩নং পিলারে এলাকায় ও দুপুরে রায়গঞ্জের ষোলমাইল এলাকায় এ দুটি দূর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন ট্রাক হেলপার বগুড়া জেলার তিংগাসপুর গ্রামের রাজু সেখের ছেলে মিরু (৩০) এবং সাতরাস্তা এলাকার হাফিজুর রহমানের ছেলে শুকুর আলী (২৬)। অপরজন উল¬াপাড়া উপজেলার পাঁচলিয়া রানীনগর গ্রামের সাইদুর রহমান। তিনি সাংস্কৃতিক কর্মী ছাড়াও স্থানীয় একটি অনলাইন পত্রিকার সাংবাদিক।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু দাউদ জানান, উত্তরবঙ্গ থেকে মুরগী বোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। শনিবার রাত ৯টার দিকে বঙ্গবন্ধু সেতুর ১৩নং পিলারের কাছে পৌছলে পিছন থেকে দুইটি ট্রাক ও একটি পিকঅ্যাপ ভ্যান মুরগী বোঝাই ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মিরু নামে এক হেলপার নিহত হয়। এসময় আরো তিন ব্যবসায়ী আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত ও আহতদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার সময় শুকুর আলী মারা যায়।

অন্যদিকে রায়গঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোজাম্মেল হোসেন জানান, শনিবার দুপুরে মোটর সাইকেলযোগে সাইদুর চান্দাইকোনা থেকে বাড়ী ফিরছিলেন । পথে ষোলমাইল এলাকায় পৌছলে একটি দ্রুতগামী বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। রবিবার দুপুরে সে মারা যায় ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে