Recommended
Home Blog

সিরাজগঞ্জে ধর্ষণ চেষ্টা মামলার সংবাদ প্রকাশে এস টিভির সাংবাদিককে মারপিট ক্যামেরা ছিনতাই

জি,এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গা থানার রাধানগরে প্রভাবশালী গ্রাম প্রধান কর্তৃক স্বামী পরিত্যক্তা,হোটেল কর্মচারী এক মহিলাকে জোরপুর্বক ধর্ষণ চেষ্টা মামলার সংবাদ প্রকাশ করায় স্থানীয় সংবাদ কর্মী হামলার শিকার হয়েছেন।

তাৎক্ষনিক ভাবে হামলার ঘটনাটি ছড়িয়ে পড়লে দোষীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবী জানিয়েছেন স্থানীয় সাংবাদিক মহল। হামলার শিকার সাংবাদিক জাকির হোসাইন হামলাকারীদের বিরুদ্ধে সলঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে তদন্ত পুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান ওসি আব্দুল কাদের জিলানী।

অভিযোগ সুত্রে জানা যায়,রাধানগর গ্রামের গ্রাম প্রধান আব্দুল কাদের প্রতিবেশীর বাড়িতে ভাড়াটিয়া থাকা মহিলা, স্থানীয় হোটেল কর্মচারীকে প্রায়ই কুপ্রস্তাব দিত।

স্বামী পরিত্যক্তা মহিলাটি কাদেরের পরিবারকে বিষয়টি জানালে আমলে না নিয়ে উপহাস করে উড়িয়ে দিত। মহিলাটি সম্প্রতি রাত ৯ টার দিকে কাজ শেষে হোটেল থেকে ফেরার পথে সুযোগ বুঝে ওৎপেতে থাকা নারী লোভী কাদের ও সহযোগীদের নিয়ে মেয়েটিকে পিছন থেকে মুখ চেপে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। তার ডাক চিৎকারে উদ্ধার হয়ে স্থানীয়দের কাছে বিচারে প্রার্থী হলে প্রভাবশালী কাদেরের বিচার দিতে পারবে না বলে নিরুপায় হয়ে গত ২৬ জুলাই আ: কাদের সহ ২ জনকে আসামী করে কোর্টে মামলা দায়ের করে। মামলাটি বর্তমানে পিবিআই- সিরাজগঞ্জ তদন্তাধীন রয়েছে।

এ ঘটনাটি বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশ অব্যাহত থাকায় ছিল। চ্যানেল এস টিভির চলনবিল প্রতিনিধি জাকির হোসাইন ধর্ষণ চেষ্টা মামলার মুল আসামীর বাড়ির প্রতিবেশী হওয়ায় গত ১৬ আগস্ট সকাল ১১ টার দিকে পেশাগত দায়িত্ব পালনে যাবার পথে আক্রোশ মুলক ভাবে আব্দুল কাদের ও তার ছেলে ফরিদুল,সিরাজুল’রা অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে ক্যামেরা, মোবাইল ছিনিয়ে নেয়।

শুধু তাই নয়,খবর পেয়ে আহত সাংবাদিক জাকিরের বাবা- মা এগিয়ে এলে তাদেরকেও বেদম মারপিট করে। হামলায় আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। সংবাদ প্রকাশের জের ধরে চ্যানেল এস টিভির চলনবিল প্রতিনিধি ও হাটিকুমরুল প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাকির হোসাইন ও তার পরিবারের উপর অতর্কিত হামলার ঘটনায় সাংবাদিক মহল ক্ষুদ্ধ।তাই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পুর্বক আইনের আওতায় এনে প্রশাসনের কাছে দ্রুত বিচার দাবী জানান সাংবাদিক মহল।

Facebooktwitterredditpinterestlinkedinmail
Social Media Auto Publish Powered By : XYZScripts.com