সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার:চুরির অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়ন পরিষদের সদস্য ইউসুফ আলী ও রফিকুল ইসলাম নামের ২ ব্যক্তিকে স্থানীয় জনগণ আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে হাতে তুলে দিয়েছেন। শনিবার রাতে ভদ্রকোল গ্রামের স্থানীয় এলাকাবাসী ইউপি সদস্য ইউসুফ আলী ও রফিকুল ইসলামকে পুলিশে কাছে তুলে দেয়া হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃত ইউসুফ আলী উল-াপাড়ার চরপাড়া গ্রামের এবং রফিকুল ইসলাম শাহজাদপুর উপজেলার দিলরুবা বাসষ্ট্যান্ড এলাকার বাসিন্দা। উল্লাপাড়ার ভদ্রকোল গ্রামের আব্দুল মান্নান অভিযোগ করে জানান, শুক্রবার রাতে প্রচন্ড গরমের সময় তিনি তার বাড়ির উঠানে একটি চোকিতে ঘুমাচ্ছিলেন। গভীর রাতে ইউপি সদস্য ইউসুফ আলী ও রফিকুল ইসলাম চুরি করার জন্য মান্নানের ঘরে প্রবেশ করে।

মান্নান টের পেয়ে বাইরে থেকে ঘরের দরজা আটকিয়ে চিৎকার শুরু করলে পাশ্ববর্তী লোকজন এসে এদের দুজনকেই ধরে ফেলে। পরে স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তাদের তুলে দেয়। কয়ড়া ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, ইউপি সদস্য ইউসুফ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক সেবন, বিক্রি এবং গরু চুরিসহ নানাবিধ অপকর্মের সঙ্গে জড়িত হয়ে পড়ে।

স্থানীয়রা তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। উল-াপাড়া থানার উপ-পরিদর্শক সবুজ রানা জানান, ধৃত ইউপি সদস্য ইউসুফ আলী প্রকৃতই একজন চোর। তার বিরুদ্ধে থানায় অনেক অভিযোগ রয়েছে। জনপ্রতিনিধি হবার কারণে কেউ সরাসরি এতদিন তার বিরুদ্ধে অভিযোগ করেনি বলে পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। এবার হাতেনাতে ধরা পড়ায় এই সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে