মারুফ সরকার : সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের চিলগাছা গ্রামের আকবর হোসেনের ছেলে প্রতিবন্ধী ওমর ফারুক কে মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে।

ওমর ফারুক অভিযোগ করে বলেন আমার একটি হাত নেই। মানুষের দুয়ারে দুয়ারে ঘুরে খাওয়ার চেয়ে নিজের কর্ম করে খাওয়ার জন্য আমি পোল্ট্রি ফিড এর ব্যবসা করি। এই ব্যবসা দেখে বগুড়া জেলার শেরপুর থানাধীন আলাল (৭১) একটি কম্পানি একটি ডিলার শিপটে নিয়োগ দেয়। আমি সেই নিয়োগ মোতাবেক আমার কাগজ পত্র জমা দেই। কাগজ পত্রের সাথে আমার কাছ থেকে যমুনা ব্যাংকের কাজিপুর শাখার একটি ব্লাংঙ্ক চেক নেয়। যাহার চেক নাম্বার- ১৯৯১। এভাবে দীর্ঘ দিন ধরে ব্যবসা করে একটা শেটে বাচ্চা খারাপ হওয়ায় আমার পুরা শেটের বাচ্চা মারা যায়। ফলে আমি একেবারে পথের ফকির হয়ে বসে আছি। কোম্পানি আমার কাছ থেকে দুই লক্ষ আশি হাজার টাকা পায়। আমি বলেছি আমি একেবারে নিঃশ্ব হয়ে গেলাম। আমার বউ বাচ্চা সহ ছয় জন নিয়ে আমার জীবিকা নির্বাহ করা অসম্ভব হয়ে পড়েছে। তার পর ও আমি কোম্পানিকে বলেছি আমার ঘর বাড়ি বিক্রি হলেও আপনার টাকা আমি পরিশোধ করিব কিন্তু আমায় কিছুদিন সময় দিন। কোম্পানি আমার কথা না শুনে ব্লাংঙ্ক চেকে ছয় লক্ষ পঁঞ্চাশ হাজার টাকা বসিয়ে আমার নামে চেক জালিয়াতি মামলা দেয়।

আমি বেশ কয়েকবার এলাকার গণ্যমান্য ব্যক্তিকে কোম্পানির সাথে আলোচনায় বসেছে কিন্তু কোম্পানি কারো কথা না শুনে ছয় লক্ষ পঁঞ্চাশ হাজার দাবি করে। তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশ রতœশেখ হাসিনার কাছে আমার আকুল আবেদন, আমার মতো অসহায় প্রতিবন্ধী যেন সঠিক বিচার পাই। তাছাড়া আমার মৃত্যু ছাড়া কোন পথ খোলা থাকবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে