মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে উপজেলা কৃৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত ২০২২-২০২৩ অর্থ বছরের খরিপ-১/২০২৩-২৪ মৌসুমে প্রণোদনা ও কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় পাট ও উফসী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৩ হাজার ৫’শত জন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষক/ কৃষাণীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে সারিয়াকান্দি উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল হালিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান। এতে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মণ্ডল, পৌর মেয়র মতিউর রহমান মতি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, উপজেলা কৃষকলীগের সভাপতি সাইফুল ইসলাম দুখু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা কুদরুত আলী।
এ বিষয়ে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল হালিম জানান, অনুষ্ঠানে ২০২২-২৩ অর্থ বছরে এ উপজেলায় ২ হাজার ৩’শ জন কৃষক কে ৫ কেজি করে আউশ ধানের বীজ, ১০ কেজি ডিএপি সার, ১০ কেজি এমওপি সার এবং ১২০০ জন কৃষকের মাঝে ১ কেজি করে পাটের বীজ বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে