মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে মাদক, জুয়া, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ সহ বিভিন্ন অপরাধ নির্মুলে সারিয়াকান্দি থানা পুলিশ ও চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্র যৌথ ভাবে কাজ করে যাচ্ছে।

২৪ মার্চ-২৩ ইং তারিখ দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ভেলাবাড়ী ইউনিয়নের জোরগাছা গ্রাম হতে মৃত জহুরুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী ওয়াজেদ হোসেন (৩৫) কে নেশা জাতীয় ১২৯ পিচ ট্যাপেন্টাডল এবং মাদক বিক্রয়ের নগদ ৬ হাজার ৫ শত টাকা সহ গ্রেফতার করে চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।

অপরদিকে হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানা নারচী ইউনিয়নের শেখাহাতি গ্রামের আশরাফ আলী প্রামাণিকের ছেলে আসামী হাসেন আলী (৪২) কে ঢাকা থেকে গ্রেফতার করে সারিয়াকান্দি থানা পুলিশ।

এবং ভেলাবাড়ী ইউনিয়নের জোরগাছা নতুন পাড়ার মৃত জয়নাল প্রামাণিকের ছেলে হান্নান প্রামাণিক (৪০) কে ফৌজদারি কার্যবিধি ১৫১ ধারায় গ্রেফতার করা হয়।

চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দুরুল হোদা জানান, মাদক, জুয়া ও সন্ত্রাস মুক্ত রাখার জন্য দৃঢ প্রতিজ্ঞাবদ্ধ পুলিশ। তিনি আরও জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জোরগাছা বাজার এলাকায় কেহ মাদক দ্রব্য বিক্রয় করিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ফোর্স সহ অভিযান পরিচালনা করে নেশা জাতীয় ১২৯ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ আসামী ওয়াজেদ আলীকে গ্রেফতার করা হয়। এবং ঐ এলাকায় হান্নান প্রামাণিক নামে একজনকে সন্দেহ মূলক ভাবে গ্রেফতার করা হয়।

আসামীদেরকে সারিয়াকান্দি থানায় পাঠানো হয়েছে। সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী জানান, একজন গ্রেফতারী পরোয়ানা হত্যা মামলার আসামী ও একজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। এবং একজনকে ফৌজদারি কার্যবিধি ১৫১ ধারায় গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীগণকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। যেকোনো অপরাধ নির্মূলে এবং সারিয়াকান্দি থানা এলাকার জনসাধারণকে নিরাপত্তা দিতে পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। পুলিশের যে কোনো অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে