মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী,আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের পুরুস্কার বিতরণের মধ্য দিয়ে জয়পুরহাটের পাঁচবিবিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে(২৬) মার্চ রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট সামছুল আলম দুদুর নেতৃত্বে ডাঃ আব্দুল কাদের চৌধুরী উদ্যানে পৌর পার্ক শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর উপজেলা আওয়ামীলীগ, সহযোগী অঙ্গ সংগঠন, রাজনৈতিক দল, পাঁচবিবি প্রেসক্লাব, শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পাঁচবিবি থানা পুলিশ,ফায়ার সার্ভিস কর্মী, আনসার ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ পরিদর্শণ শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বরমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব,সহকারী কমিশনার (ভূমি) মারুফ আফজাল রাজন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিহাদ মন্ডল।

জেলা পরিষদের সদস্য আবু সাঈদ আল মাহবুব চন্দন, সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও মৃত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে উপহার প্রদান করেন প্রধান অতিথি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে