clean-dhaka

বিডি নীয়ালা নিউজ(৪জানুয়ারি১৬)- অনলাইন প্রতিবেদন: দখলদারদেরকে আর ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ার করে দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মো. সাঈদ খোকন। র‌্যাবকে সঙ্গে নিয়ে যৌথ অভিযান চালিয়ে দখলদারদের উচ্ছেদ করা হবে বলেও জানান তিনি। সাঈদ খোকন বলেন, যারা রাজধানীর বিভিন্ন স্থানে অবৈধভাবে রাস্তা দখল করে আছেন তাদের আর ছাড় দেয়া হবে না। এদের কারণে ঢাকার পরিবেশ অনেক বেশি দূষিত হয়ে গেছে। এই শহর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা দায়িত্ব সবার। এজন্য সবাইকে কাজ করতে হবে।

রোববার দুপুরে রাজধানীর টিকাটুলীতে র‌্যাব-৩ এর কার্যালয়ে বাহিনীর সদস্যদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমরা ২০১৬ সালকে ‘পরিচ্ছন্ন বছর’ হিসেবে ঘোষণা দিয়েছি। আশা করি সবাই আমাদের সহযোগিতা করবেন। যেসব বাড়ির রং নষ্ট হয়ে গেছে ঢাকার সৌন্দর্য রক্ষায় সেসব বাড়ির রং করারও আহ্বান জানান তিনি।

সভায় র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেন, আমরা ইচ্ছে করলে কয়েক ঘণ্টার মধ্যে সব পরিষ্কার করে দিতে পারি। এবার তাই করতে হবে। সিটি করপোরেশন চাইলে আমরা তাই করতে প্রস্তুত। রাস্তার পাশে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান বর্জ্য ব্যবস্থাপক ক্যাপ্টেন রকিব উদ্দিন প্রমুখ মত বিনিময়সভায় উপস্থিত ছিলেন।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে