জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল এলাকার এতিম তিন বছরের শিশু আফাসের নানী বাড়িতে খাদ্যসামগ্রী দিয়েছেন ২ নং ঝাঐল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক রাজু সরকার ।

গতকাল শনিবার ( ৬ নভেম্বর) সকল ১০ টায় আফাসের নানীর বাড়িতে খাবার পৌঁছে দেন রাজু সরকার। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ লিটার তৈল, ১ কেজি লবণ ও একটি সাবান।

রাজু সরকার বলেন, (৪ নভেম্বর) স্থানীয় একটি পত্রিকার অনলাইনে “অনিশ্চিত হয়ে পড়েছে শিশু আফাসের ভবিষ্যৎ- সরকারি সুবিধা চায় পরিবার” এমন একটা সংবাদ দেখে খোঁজ খবর নিয়ে দেখি শিশুটির মা-বাবা কেউ নেই নানীর বাড়ি থেকে সে বড় হচ্ছে। তাই আফাসের নানীর কাছে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

পরিবারের সূত্রে জানা যায়, মায়ের গর্ভে আসার পর আফাজের বাবা-মায়ের বিচ্ছেদ হয়। এরপর মা শাহিদা তার মার বাড়িতে আশ্রয় নেন এবং সেখানেই জন্ম হয় আফাসের। দীর্ঘ ২ বৎসর নানীর বাড়িতেই বড় হয় আফাস। শাহিদাকে আবারও বিয়ে দেন আফাসের নানী ও দিনমজুর মামা । বিয়ের ৩ মাসের মধ্যে কঠিন রোগে আক্রান্ত হয়ে হঠাৎ মারা যান শাহিদা।

মা মারা যাওয়ার পর আফাস নানী সায়মা খাতুনের (৬০) সাথেই আফাস থাকছেন। নানী অন্যের বাড়িতে কাজ করে সংসার চালান। নানী নিজের খরচ চালাতে হিমশিম খান সেখানে তিন বৎসরের নাতিকে নিয়ে খুব কষ্টে দিন কাটছেন তারা। এমন সংবাদ পেয়েই রাজু সরকার আফাসের নানির কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে