ডেস্ক রিপোর্ট : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের এখনও এসিড টেস্ট নেওয়া হয়নি বলে মন্তব্য করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।সম্প্রতি কলকাতার অনলাইন নিউজ পোর্টাল ‘এবেলা’কে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

গত ঈদে বাংলাদেশে মুক্তির পর গতকাল শুক্রবার কলকাতায়ও মুক্তি পেয়েছে যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শু্ভশ্রী।ছবিতে শাকিবের পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ওপার বাংলার জনপ্রিয় এই নায়িকা। শুভশ্রী বলেন, ‘শাকিব একজন অসাধারণ ব্যক্তিত্ব। তিনি বাংলাদেশের সুপারডুপার হিট অভিনেতা। তবে তার মধ্যে কোনো আলাদা ভাব নেই। কাজের প্রতি খুবই ডেডিকেটেড। কাজ ছাড়া সে কিছুই বোঝে না। সেটে অন্যদের সঙ্গেও সে খুব কম কথা বলে। তবে শাকিব যে সব কথা বলেন তার পুরোটা জুড়ে থাকে তার কাজ ও পারফরমেন্স কিভাবে ভালো করা যায় তা নিয়ে। ‘

তারপরও ওপার বাংলায় শাকিবের অবস্থান তৈরিতে আরও সময় লাগবে বলে মন্তব্য করেছেন শুভশ্রী। তবে কলকাতার জনপ্রিয় এই নায়িকা এও বলেছেন, শাকিবের মধ্যে ওপার বাংলার (কলকাতা) দর্শকদের আকর্ষণ করার মতো সব কিছুই রয়েছে।দুই বাংলার নায়কদের মধ্যে কাকে এগিয়ে রাখবেন? এক্ষেত্রে অভিনয়ে সোহমকে সবার প্রথমে রেখেছেন শুভশ্রী। এছাড়া দুইয়ে দেব, তিন নম্বরে জিৎ এবং চার নম্বরে শাকিব খান। তবে অভিজ্ঞতা-কমেডি-অভিনয়-অ্যাকশন সবকিছু মিলিয়ে আবার এক নম্বরে রেখেছেন ওবার বাংলার জনপ্রিয় নায়ক জিৎকে।

ব/দ/প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে