উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: রবিবার (২১ নভেম্বর) মিডিয়ায় একটি সংবাদ প্রচার হয়, যশোর শহরের রেলগেট এলাকায় প্রায় পাঁচ দিন ধরে অসুস্থ অবস্থায় চিকিৎসার অভাবে পরে থেকে ধুকে ধুকে মরতে বসেছে অজ্ঞাত এক বৃদ্ধ (অনুমান ৭০ বছর), ব্যক্তি।

নিউজটি বাংলাদেশ পুলিশের মাননীয় ইন্সপেক্টর জেনারেল সহধর্মিনী ও পুনাক সভানেত্রী মিসেস জীশান মীর্জার নজরে আসে এবং বিষয়টি তিনি মানবিক দৃষ্টিতে দেখেন।

তিনি যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম বিষয়টি সম্পর্কে খোঁজ-খবর নিতে বলেন এবং একই সাথে বৃদ্ধের সুচিকিৎসার দায়িত্বভার নেন।

পুলিশ সুপার বৃদ্ধ ব্যক্তির দেখভাল এবং পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

আজ রাত্রে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল জনাব বেলাল হোসাইন এর নেতৃত্বে একটি টিম সেই বৃদ্ধ ব্যক্তিকে সুচিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের উদ্দেশ্যে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, যশোরে যান এবং তার জন্য মাননীয় ইন্সপেক্টর জেনারেল মহোদয়ের সহধর্মিণী ও পুনাক সভানেত্রী মিসেস জীশান মীর্জার পক্ষ থেকে বিভিন্ন প্রকার ফল, জুস ও খাবার সামগ্রী নিয়ে যান। তাকে সকালে জেলা পুলিশের তত্ত্বাবধানে পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে