আতিকুর রহমান আতিক, লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি, জেলে এবং অসহায়, দরিদ্র ও গরীবদের মাঝে গরু,ভেরা ও আর্থিক সহায়তা চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ ২০২৩) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এ সামগ্রী বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. চন্দন কুমার সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সামা, ওয়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, অর্জুনপুর-বরমহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম, আড়বাব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান,দুরদুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক রোকনুল ইসলাম লুলু, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘাসহ বিভিন্ন দপ্তর প্রধান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা বলেন, প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ১০০ টি পরিবারের মধ্যে ২০০টি ভেড়া ও ৫০০টি ম্যাট বিতরণ করা হয়। প্রধান মন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল সহায়তা হিসেবে ৮ জনকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়। এছাড়া মৎস্য অধিদপ্তর কর্তৃক ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নির্বাচিত জেলেদের মাঝে এআইজি উপকরণ হিসেবে ১৫জন মৎস্যজীবীকে ১৫টি গরুর বাছুর প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে