তৃতীয় স্বামীর সঙ্গে আর সংসার করতে চান না ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরই মধ্যে রোশন সিংয়ের সঙ্গে ডিভোর্স চেয়ে মামলা করেছেন তিনি।স্ত্রীকে ফিরে পেতে মামলা করেছেন রোশানও।  

এদিকে রোশান অভিযোগ এনেছেন, শ্রাবন্তী নাকি তার ঘনিষ্ঠ মহলে রোশনকে নিয়ে নানান বিভ্রান্তিকর মন্তব্য করেই যাচ্ছেন। তাকে নাকি মোটা, অক্ষম এবং চোর অপবাদ দিয়ে আক্রমণ করা হচ্ছে।

রোশনের এমন মন্তব্যের পর সামাজিক মাধ্যমে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন শ্রাবন্তী। তিনি লেখেন, ‘সে ক্ষমা করে দিত… তার হৃদয় ছিল অনেক বড়। সে হাল ছেড়ে দিতে জানত না। কারণ সে বিশ্বাস করত সেই মানুষদের মধ্যে ভালোটাও লুকিয়ে রয়েছে। তবে বহুবার চেষ্টার পর, বহু পথ হাঁটার পর তার কাছে সেই সব মানুষদের দূরে সরিয়ে দেওয়া ছাড়া আর কোনো বিকল্প রইল না। কারণ তারা তার হৃদয় জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিয়েছে। ’

এদিকে অভিযোগ করেছেন, শ্রাবন্তী তার ঘনিষ্ঠ মহলে রোশনকে নিয়ে নানান বিভ্রান্তিকর মন্তব্য করেই যাচ্ছেন। তিনি বলেন ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই’।  

অন্যদিকে গত কয়েক মাস ধরেই সংবাদমাধ্যমে জোর গুঞ্জন নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার বন্ধুত্ব এখন টলিপাড়ার চর্চার বিষয়।

শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ সালে বিয়ের পর ২০১৬ সাল পর্যন্ত তারা সংসার করেন। এরপর বিয়ে বিচ্ছেদ করে একই বছর মডেল কৃষাণ বিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে এক বছর না যেতেই সংসারটি ভেঙে যায়। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন এই তারকা।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে