আন্তর্জাতিক রিপোর্ট : আর্জেন্টিনার ফুটবল তারকা লিওনেল মেসি ২৫ বছরের প্রেমের পর শুক্রবার রাতে বিয়ে করলেন তাঁর প্রেমিকা আন্তোনেলা রোক্কুসুকে।মেসির নিজের শহর রোসারিওর একটি বিলাসবহুল হোটেলে বেশ ঘটা করেই বিয়ের এই অনুষ্ঠান হয়েছে। এবং বলা হচ্ছে, “এটি শতাব্দীর শ্রেষ্ঠ বিয়ে।জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে অতিথি ছিলেন ২৬০ জন। তাদের মধ্যে ফুটবল স্টারসহ অন্যান্য সুপরিচিত নামী দামী ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

ছিলেন বার্সেলোনায় মেসির সতীর্থ খেলোয়াড় লুইস সোয়ারেজ, নেইমার, জেরার্ড পিকে এবং তার স্ত্রী, লম্বিয়ার পপ স্টার শাকিরা।এর পরও কিন্তু সেই অনুষ্ঠানে একজনের অনুপস্থিতি অনুভব করেছেন সকলেই।মেসির বিয়েতে যিনি ছিলেন না তিনি আর্জেন্টিনারই আরেক ফুটবল তারকা দিয়েগো ম্যারাডোনা।আর স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ম্যারাডোনাকে আমন্ত্রণই জানাননি মেসি।

কিন্তু ম্যারাডোনা বলেছেন,” মেসি নিশ্চয়ই বিয়ের আমন্ত্রণপত্র পাঠিয়েছিল। কিন্তু সেটা হয়তো কোথাও হারিয়ে গেছে”।বর্তমানে রাশিয়ায় রয়েছেন ম্যারাডোনা। সংবাদমাধ্যম সোভেতস্কি স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে মেসিকে শুভকামনা জানিয়ে ম্যারাডোনা বলেছেন, “সে জানে আমি তাকে কতো ভালোবাসি”।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে