কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে,মোঃ কাওছার হামিদ : বিডি নীয়ালা নিউজ পত্রিকার চেয়ারম্যান ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাগুড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি এবং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের পবিত্র হজ¦ গমন উপলক্ষে আত্তীয় স্বজন ও এলাকাবাসী কে মেজবান করালেন।

২০ জুলাই বৃহস্পতিবার দুপুর ২টায় তাঁর গ্রামের বাড়ী নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া গ্রামের মন্ডল বাড়ীতে গ্রামবাসী ও আত্তীয় স্বজনদের মাঝে এ আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে গণ্যমান্য ব্যক্তিগন ও আত্তীয় স্বজন আমন্ত্রনে উপস্থিত হয়ে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া কামনা করেন।

জনাব রফিকুল ইসলাম বৈবাহিক জীবনে ৫পুত্র ও ২ কন্যা সন্তানের জনক প্রথম সন্তান কৃষিবিদ ড. জাহাঙ্গীর আলম রুস্তম একটি আন্তর্জাতিক সংস্থায় কর্মরত আছেন, দ্বিতীয় সন্তান জাহিদ সরোয়ার পুলিশ ইন্সপেক্টর, কুড়িগ্রাম জেলায় কর্মরত, তৃতীয় সন্তান মাহফুজার রহমান মন্ডল, সম্পাদক, বিডি নীয়ালা নিউজ, চতুর্থ পুত্র জহির রায়হান সাংহাই ইউনির্ভাসিটি,চীন এ পড়াশুনা শেষ করে একটি চীনা কোম্পানীতে কর্মরত আছেন, পঞ্চম পুত্র জিকরুল আলম মন্ডল, সাংহাই ইউনির্ভাসিটিতে আন্তর্জাতিক আইন বিষয়ে পড়াশুনা শেষ করে সাংহাই প্রদেশে চীনা কোম্পানীতে কর্মরত আছেন, বড় মেয়ে রুকসেনা নাসরীন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ছোট মেয়ে রেজওয়ানা নাসরীন রুমি এম,বিএ শেষ করে একটি প্রাইভেট কোম্পানীতে কর্মরত আছেন। হজ¦ যাওয়ার প্রাক্কালে তিনি এলাকা বাসীর মঙ্গলের জন্য মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া কামনা করছেন।


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে