hamla

বিডি নীয়ালা নিউজ(২৪ই ফেব্রুয়ারী১৬)-ভোলা প্রতিবেদনঃ ভোলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উত্তর দিঘলদী ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেন মনছুরের উপর হামলা চালিয়েছে বিএনপি চেয়ারম্যান প্রার্থী রাইছুল আলম ও তার সমর্থীতরা।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ওই ইউনিয়নের কমরুদ্দি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এসময় হামলাকারীদের বন্দুকের গুলি, বোমা হামলা ও লাঠির আঘাতে আ.লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীসহ অন্তত ২৫ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত ৩ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।বাকিরা বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

হামলাকারীরা আ.লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর ৫টি নির্বাচনি অফিস ভেঙে গুড়িয়ে দেয়। তবে হামলার অভিযোগ মিথ্যা বলে বিএনপির চেয়ারম্যান প্রার্থীর ভাই জেলা যুবদলের সাবেক সভাপতি ইয়ারুল আলম লিটন উল্টো হামলার অভিযোগ এনেছে আ.লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে।

উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ড বাসিন্দা অপু, বুলু মোল্লা ও হাসপাতালে ভর্তি আহত মোঃ সবুজ জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে বিএনপি চেয়ারম্যান প্রার্থী রাইছুল আলম ও তার ভাই মঞ্জুর, লিটন, মাইনুল, জিহাদ সহ প্রায় ৫০ জনের একটি অস্ত্রধারী দল শর্টগান, পিস্তল, হাত বোমা ও লাঠি নিয়ে উত্তর দিঘলদী ইউনিয়নের রাঢ়ির হাট ও নতুন হাট রাস্তার মাথার দুটি আ.লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুর করে।

এরপর কমরুদ্দি এলাকায় অপর একটি দলীয় অফিস ভাঙচুর করার খবর পেয়ে আ.লীগ চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেন মনছুর তার সাথের নেতাকর্মীদের নিয়ে ঘটনা স্থলে যান। এসময় বিএনপি চেয়ারম্যান প্রার্থী, তার চার ভাই ও সাথের অস্ত্রধারীরা ৭ রাউন্ড গুলি ও দুটি হাত বোমা বিস্ফোরন ঘটায় এবং শর্টগান দিয়ে চেয়ারম্যান প্রার্থী মনছুরের চোয়ালে আঘাত করে। তাদের ছোড়া গুলি, হাত বোমা ও লাঠির আঘাতে অন্তত ২৫ জন আহত হয়। এদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেন মনছুর, সবুজ, কামাল, ইমাম, আজম, বুলু মোল্লা, লিটন, জসিম, বাবলু, মাকছুদ, অপু, সিরাজ, মনছুর সওদাগর, নূরনবী, রুবেল, ইকবাল, কামরুল ও খোকনের নাম জানা গেছে। গুরুত্বর আহত মনছুর চেয়ারম্যান (৫০) মোঃ সবুজ (৩১) ও মোঃ কামালকে (৩৭) ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনিসহ পুলিশের একটি দল রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় রাত ৩ টা পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দাখিল করেননি বলে জানান ওিসি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে