প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে গোটা বানারীপাড়া উপজেলা সদরকে।

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও পৌর-আওয়ামী লীগের উদ্যোগে এ আয়োজন করা হয়।

বাহারি রঙ ও আলোকসজ্জার পাশাপাশি পৌর এলাকার বিশেষ বিশেষ স্থানে শোভা পাচ্ছে রঙিন তোরণ। সে সঙ্গে ল্যাম্প স্টান্ডের সঙ্গে শোভা পাচ্ছে পদ্মা সেতু, রেললাইনসহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ছবি সংবলিত প্লাকার্ড।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের আলোকসজ্জা দেখতে সন্ধ্যার পর উপজেলা সদর ঘিরে ছিলে উৎসুক জনতার ভিড়। বিশেষ করে ফেরিঘাট সংলগ্ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীসহ উৎসুক সাধারণ মানুষের ভিড় ছিলে চোখে পড়ার মতো।

সার্বিক বিষয়ে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাওলাদ হোসেন সানা বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার সপ্ন দেখেছিলেন। তার সে সপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন মেয়াদে গোটা দেশের উন্নয়ন হয়েছে। অবহেলিত দক্ষিণাঞ্চলের উন্নয়নও হয়েছে তার আমলে। পদ্মা সেতু, পায়রা সমুদ্র বন্দর, পায়রা সেতু, বরিশাল বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন উন্নয়ন হয়েছে। দক্ষিণাঞ্চলের মানুষ যে তাকে ভালোবাসে তার প্রমাণ জন্মদিনের এ আয়োজন।

জন্মদিনে প্রধানমন্ত্রীর জন্য সাধারণ মানুষের কাছে দোয়া প্রার্থনা ও তার দীর্ঘায়ু কামনা করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লাহ।

প্রধানমন্ত্রীর জন্মদিনের আয়োজনকে ঘিরে সাধারণ মানুষের আগ্রহ ও উৎসাহ দলের জন্য প্রাপ্তি বলে জানিয়েছেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে