মো:সাব্বির হোসেন রনি, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুরে বাড়ি ফেরার পথে নিখোঁজ ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র সরকার বাড়ি ফিরে এসেছেন। নিখোঁজের চার দিন পর বাড়ি ফিরেছেন তিনি।

পুকুর পাড়ে মোটরসাইকেল, রহস্যজনকভাবে নিখোঁজ ব্যবসায়ী শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার ওসি (তদন্ত) এনায়েত কবীর। তিনি জানান, জ্যোতিশ চন্দ্রকে বৃহস্পতিবার রাতে উদ্ধার করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। নিখোঁজের পর থেকে তিনি সিলেটে অবস্থান করেন বলে জানান। স্ত্রীর সঙ্গে অভিমান করে নিখোঁজ হন তিনি।

সাদুল্লাপুর উপজেলা শহরের বাজারের নারিশ পোল্ট্রি ফিড অ্যান্ড হ্যাচারির ডিলার জ্যোতিশ চন্দ্র সরকার। তিনি জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামের মৃত গঙ্গাধর সরকারের ছেলে।

বাড়ি ফিরে জ্যোতিশ চন্দ্র জানান, স্ত্রীর সঙ্গে অভিমান করে নিখোঁজ হন তিনি। তিনি সিলেটের জাফলং গিয়েছিলেন। সেখান থেকে তিনি বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাড়ি ফিরেছেন। কিন্তু কেন এমন নাটকীয়ভাবে তিনি নিরুদ্দেশ হলেন, এমন প্রশ্নের কোনও সদুত্তর দেননি তিনি।

এদিকে, হঠাৎ নিখোঁজের পর জ্যোতিশ চন্দ্র নিজ ইচ্ছায় বাড়ি ফেরার ঘটনায় নানা গুঞ্জন এখন স্থানীয়দের মুখে। জ্যোতিশের এমন আত্মগোপনে অন্য কোনও রহস্য আছে বলেও মনে করেন অনেকে।

গত ২০ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন জ্যোতিশ চন্দ্র সরকার। কিন্তু তিনি আর বাড়ি ফেরেননি। পরদিন সকালে বাড়ির অদূরে ভাই ভাই মিলের চাতালের পাশে কাঁচা সড়কের ধারে তার ব্যবহৃত মোটরসাইকেল, হেলমেট ও পায়ের স্যান্ডেল দেখতে পান স্থানীয়রা। জ্যোতিশ চন্দ্র নিখোঁজের ঘটনায় তার ভাই চন্দ্র কিশোর সরকার সাদুল্লাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে