IndiaTv03430a_mahendra-singh-dhoni-stiff-

বিডি নীয়ালা নিউজ(২৩ই ফেব্রুয়ারী১৬)-স্পোর্টস ডেস্কঃ  ইনজুরির কারণে আগামীকাল বুধবার বাংলাদেশের বিপক্ষে এশিয়া কাপের প্রথম ম্যাচে মাঠে নামতে পারবেন না মহেন্দ্র সিং ধোনি।

অনুশীলনের সময় পিঠের পেশিকে টান পড়ার কারণে এশিয়া কাপের প্রথম ম্যাচে দর্শক হয়ে থাকতে হবে ভারতের নিয়মিত অধিনায়ককে।

রোববার রাতে ঢাকায় পৌঁছানোর পর সোমবার ভারতীয় দলের সঙ্গে অনুশীলন করছিলেন ধোনি। সে সময়ই পিঠের পেশিতে চোট পান ভারতের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক। চোটের কারণে অনুশীলনের পুরো সময় মাঠে থাকতে পারেননি একমাত্র অধিনায়ক হিসেবে ওয়ানডে ও টি-টোয়েন্টি দুটো বিশ্বকাপই জয় করা মহেন্দ্র সিং ধোনি।

সোমবার এক বিবৃতিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব অনুরাগ ঠাকুর জানিয়েছেন, ‘ঢাকায় অনুশীলনের সময় ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক এম এস ধোনির পিঠের পেশিতে টান পড়েছে। আসন্ন এশিয়া কাপে বিকল্প উইকেটরক্ষক হিসেবে পার্থিব প্যাটেলের নাম ঘোষণা করেছে সর্বভারতীয় নির্বাচন কমিটি।’

অনেক সম্ভাবনা নিয়ে শুরু করলেও পার্থিব প্যাটেলের ক্যারিয়ার বিকশিত হতে পারেনি। চার বছর আগে সর্বশেষ ওয়ানডে খেলা এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঘরোয়া ক্রিকেটে অবশ্য ভালোই খেলেছেন এ মৌসুমে। দুটো টুর্নামেন্টে একটি করে শতক করেছেন তিনি। তারই পুরস্কার পেয়ে অনেক দিন পর জাতীয় দলে ফিরলেন ৩০ বছর বয়সী পার্থিব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে