সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার: সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নে সাথী খাতুন (১৮) নামে এক কলেজ ছাত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতে সদর উপজেলার শিয়ালকোল ইউপির জগতগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাথী জগতগাঁতী গ্রামের সাইদুর রহমান বাদলের মেয়ে ও শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।স্থানীয় শিয়ালকোল ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য হাফিজুল ইসলাম জানান, রোববার বিকেলের দিকে মেয়ে সাথীকে বাড়িতে রেখে পার্শ্ববর্তী ধুকুরিয়া গ্রামে আত্মীয়ের বাড়িতে যান সাইদুর রহমান বাদল ও তার স্ত্রী। রাতে বাড়ি এসে তারা সাথীকে কোথাও পাননি। অনেক খোঁজাখুঁজির পর বাড়ি থেকে প্রায় একশ গজ দূরের একটি বাঁশঝাড়ে তার গলাকাটা মরদেহ পাওয়া যায়।

এ নিয়ে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। কেউ কেউ বলছে প্রেমঘটিত কারন থেকে এ হত্যাকান্ড হয়েছে আবার কেউ কেউ বলছে জমিজমা সংক্রান্ত বিরোধে এ হত্যাকান্ড হয়েছে। পুলিশ এ ব্যাপারে কোন কিছু বলতে পারছে না। কি কারনে একজন এইচএসসি পরীক্ষার্থীকে হত্যা করা হল তা নিয়ে মানুষ নানা গুজব ছড়াচ্ছে। এমনকি আব্দুল্লাহ আল মাহমুদ মেমরিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যেও ক্ষোভের সৃষ্ঠি হয়েছে। তাদের সহপাঠিরা বলছেন, সাথী খুব ভালো মেয়ে ছিলেন । তার সাথে এমন আচরন কেউ মেনে নিতে পারছি না। আমরা অতি দ্রুত আসামীদের গ্রেফতার দেখতে চায়। তারা আরো বলেন,কি অপরাধ ছিল সাথীর যে কারনে এত অল্প বয়সে তাকে প্রান দিতে হল।

সদর থানার ইনস্পেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে সোমবার ভোরে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কলেজ ছাত্রীকে সাথী খাতুনকে গলা কেটে হত্যা করে বাঁশঝাড়ে ফেলে রেখে পালিয়েছে দুর্বৃত্তরা।এ ব্যাপারে অতিরিক্ত পুলিম সুপার মো: আলমগীর হোসেন জানান,আমরা ঘটনাস্থল পরিদমৃন করেছি। আসামীদের গ্রেফতারের চেষ্ঠা চলছে।অতিদ্রুত আমরা আশাবাদি আসামী গ্রেফতার হবে। সিরাজগঞ্জের পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন,আমি ঘটনাস্থলে গিয়েছিলাম।কে বা কারা খুন করেছে তা বলা যাচ্ছে না। খুনিরা এত চালাক যে তারা কোন প্রমান রেখে যাননি। তবে যাই হোক অতি দ্রুত আসামী গ্রেফতার করা হবে। এ ঘটনায় জড়িত সকরকে অতি দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান এলাকাবাসীসহ
সুশিল সমাজের লোকেরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে