এম ডি বাবুল, চট্টগ্রাম জেলা প্রতিনিধি:  অদ্য ০৪/০৬/২২ তারিখ বিকাল ০৪ টা থেকে রাত ৮.৩০ পর্যন্ত বাঁশখালী উপজেলার চাম্বল, শীলকূপ ও গন্ডামারা ইউনিয়নে নির্বাচনীয় আচরণ বিধি নিশ্চিতকল্পে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব খোন্দকার মাহমুদুল হাসান এর নের্তৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এই সময় বিধি বহির্ভূতভাবে নির্ধারিত সময়ের (রাত ৮ টার) পর মাইক ব্যবহার করা,দেয়ালে পোস্টার লাগানো, তোরণ নির্মাণ ও আলোকসজ্জা করায় শীলকূপ ইউনিয়নে দুইজন চেয়ারম্যান প্রার্থী ও গন্ডামারা ইউনিয়নের একজন চেয়ারম্যান ও তিনজন সাধারন সদস্য প্রার্থী প্রত্যেক কে ১০ হাজার টাকা করে এবং গন্ডামারা ইউনিয়ন অপর এক সাধারণ সদস্য প্রার্থী কে ০৮ হাজার টাকাসহ মোট ৬৮,০০০ টাকা জরিমানা করা হয়।

এই সময় দেয়ালে লাগানো পোস্টার, ব্যানার,তোরণ অপসারণ করা হয়। অদ্যবধি নির্বাচনীয় আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ৬জন চেয়ারম্যান প্রার্থী ও ২০ জন সাধারণ সদস্য প্রার্থী কে মোট ২,৪৩, ০০০(দুই লক্ষ তেতাল্লিশ হাজার) টাকা জরিমানা করা হয়েছে।

এই বিষয়ে সহকারি কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব খোন্দকার মাহমুদুল হাসান জানান অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও ঝুঁকিমুক্ত নির্বাচন নিশ্চিতকল্পে এই অভিযান অব্যাহত থাকবে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে