মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে।

আজ সোমবার ১৫ আগষ্ট সকাল ৮ ঘটিকায় বগুড়া জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় জেলা প্রশাসন, জেলা পুলিশ ও মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। একই সঙ্গে রাজনৈতিক নেতাকর্মীরা বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক, পুলিশ সুপার (এসপি) সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা পরিষদের প্রশাসক ডা. মকবুল হোসেনসহ আরো অনেকে।

পরে, বগুড়া শহরের বগুড়ায় অবস্থিত মুজিব মঞ্চের পাশে বঙ্গবন্ধুর ম্যুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এরপরই জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। সকাল ১০ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা করা হয়। জেলা পরিষদের মিলনায়তে এ সভা অনুষ্ঠিত হয়।

সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে শোক র‌্যালি বের করা হয়। এই র‌্যালি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে মুজিবমঞ্চে এক শোক সভার আয়োজন করা হয়। শোক সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহসভাপতি টি জামান নিকেতা, অ্যাডভোকেট মকবুল হোসেন মুুকুল, রেজাউল করিম মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলুসহ অনেকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে