ডেস্ক রিপোর্ট : কিছুদিন আগেই কালো অন্তর্বাসে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়েছিলেন অভিনত্রী এষা গুপ্তা। আবারও তিনি ধরা দিলেন আবেদনময়ী  অবতারে।

সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে উঠেছে এষার এই নতুন ছবি। সম্প্রতি একটি বিকিনি ফটোশুটের নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এষা। এবার সেই ফটোশুট থেকেই সাদা অন্তর্বাস পরিহিত কিছু ছবি পোস্ট করে হইচই ফেলেছেন এই অভিনেত্রী।তবে গতবারের তুলনায় সোশ্যাল সাইটে বেশ কিছু সতর্কতা অবলম্বন করেছেন এষা। তার আগের ছবিতে অনেকেই অশ্লীল মন্তব্য করেছিলেন কিন্তু এবার মন্তব্য করার ক্ষেত্রে কিছু ফিল্টার ব্যবহার করেছেন অভিনেত্রী। ফলে সবাই চাইলেও সেইসব ছবিতে মন্তব্য করতে পারবে না। ফ্যাশন ফটোগ্রাফার অর্জুন মার্ক ফ্রেমবন্দী করেছেন এষার এই লুক। কিছুদিন আগে অবশ্য এই শুটের একটি ভিডিও পোস্ট করেছিলেন এষা। আর সেখান থেকেই শুরু নানা জল্পনা।

বলিউডে শুরুটা খুব একটা ভাল না হলেও ‘রুস্তম’-এর হাত ধরেই বলিউডে ফের জমি পেয়েছেন এষা। এবার আরও বোল্ড মেজাজে নিজেকে মেলে ধরতে চলেছেন এই বলিউড সুন্দরী। এরই প্রমাণ মিলল নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে। হালফিলের ‘কমান্ডো ২’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। কিন্তু এষার তুরুপের তাস এখন পরিচালক মিলন লুথারিয়ার ‘বাদশাহো’। যেখানে এষার পাশে থাকছে অজয় দেবগণ, ইমরান হাসমির মতো নাম। ছবির ট্রেইলারে ইলিয়ানা ডি’ক্রুজ ও সানি লিওনকে সেন্স্যুয়াস চরিত্রে দেখা গেলেও এষা ধরা দিয়েছেন অ্যাকশন মোডে। আপাতত ছবির প্রচারে ব্যস্ত এষা। সেই ছবিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

ব/দ/প

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে