রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে প্রথম দিনে সাক্ষ্যগ্রহণ হয়নি। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য ছিল।কিন্তু এদিন কোনো সাক্ষী আদালতে হাজির হননি।

অপরদিকে পরীমনি অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি। তার পক্ষে অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভী সময় আবেদন করেন।

সময় আবেদনে তিনি বলেন, ‘ঠাণ্ডা জ্বর নিয়ে গত ২৭ জানুয়ারি থেকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে পরীমনি। তাই তিনি আদালতে হাজির হতে পারেনি। আমরা সাক্ষ্যগ্রহণ পেছানোর জন্য সময় মঞ্জুরের প্রার্থনা করছি। ’

সেই আবেদন মঞ্জুর করে আগামী ১ মার্চ সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন আদালত।

সংশ্লিষ্ট আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল হাসান এ তথ্য জানান।

এর আগে গত ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ (চার্জ) গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। অপর দুই আসামি হলেন-পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার।

২০২১ সালের ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। এ সময় তাকে গ্রেফতার করে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয়। গত বছর ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালত থেকে জামিন পেয়ে পরদিন তিনি কারামুক্ত হন।

একই বছর ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা (আইও) সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। এরপর মামলাটি বিচারের জন্য বদলি হয়ে বর্তমান আদালতে আসে।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে