উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়ীয়া গ্রামের মো. রাজিব মোল্যা (৩২) নামে এক রাজমিস্ত্রী ৮দিন যাবত নিখোঁজ রয়েছে বলে জানা গেছে । এ ঘটনায় নিখোঁজের তিনদিন পর গত ১৬ মার্চ রাজিবের শশুর দাউদ খান কালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। রাজমিস্ত্রি রাজিব উপজেলার কলাবাড়িয়া গ্রামের মো. ছালাম মোল্যার ছেলে।

পুলিশ ও নিখোঁজের পারিবারিক সুত্রে জানা যায়, বিগত ৭ বছর আগে রাজিব কালিয়া উপজেলার চাঁদপুর গ্রামের মো. দাউদ খানের মেয়ে শিখা বেগমকে বিয়ে করে শ্বশুর বাড়িতেই বসবাস করতেন। প্রতিদিনের মত গত ১৩ মার্চ সকালে উপজেলার সালামাবাদ ইউপির বাকা গ্রামের একটি বাড়ীতে কাজ করার নাম করে বেরিয়ে আসে। এরপর সে আর ফিরে আসেনি। আত্মীয় স্বজনদের কাছে খোঁজ নিয়েও তার কোন সন্দান মেলেনি।

রাজিবের স্ত্রী শিখা বেগম জানান, ওইদিন সে কোথাও কাজে যায়নি বলে বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছেন। এ ছাড়া নিখোঁজ হওয়ার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। দুটি শিশু সন্তান নিয়ে শিখা বেগম অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন বলে জানান।

কালিয়া থানার ওসি (তদন্ত) মো. রতনুজ্জামান বলেন, এখন পর্যন্ত নিখোঁজ রাজিবের সন্ধান মেলেনি। দেশের বিভিন্ন থানায় বার্তা পাঠানোসহ সবধরনের পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে