উজ্জ্বল রায়, নড়াইল, জেলা প্রতিনিধি: নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের বদিয়ার খান ওরফে কানা (বদির) এর ছেলে সোহেল খান (৪০)কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ১৪/এপ্রিল দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার কেডি,আর,কে মাধ্যমিক বিদ্যালয়ের পাশে সোহেলের শশুর বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।

জানা যায় দিঘলিয়া পর্বপাড়া গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা হাসান মুন্সীর মেয়ে বিয়ে করেন সোহেল, হত্যার ঘটনার সময় শশুর বাড়িতে স্ত্রী রাজিয়া সুলতানাকে নিয়ে ওই বাড়িতে ছিলেন।

নিহত সোহেলের একটি ছেলে ও একটা মেয়ে সন্তান আছেন। হত্যাকাণ্ডের বিষয়ে নিহত সোহেল এর মামা শাহা আলম শেখ সাংবাদিকদের বলেন রাতে হঠাৎ সোহেলের শাশুড়ী তাকে ফোন করে জানান সোহেলকে ঘিরে ফেলে কোপানো হচ্ছে।
তখন শাহা আলম কিছু নাম সাংবাদিকদের বলেন।

এবিষয়ে নিহত সোহেল এর স্ত্রী রাবেয়া সুলতানা, ও তার মার সাথে কথা বলতে চাইলে তারা সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি নন, এবিষয়ে নিহত সোহেল এর পরিবারের লোকদের সাথে কথা বললে তারাও মুখ খোলেন
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন,সহ সঙ্গীয় ফোর্স ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত সোহেল খান পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে ৩ টি হত্যা মামলা সহ মোট ১৩ টি মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন। সে দীর্ঘদিন দিন ধরে পলাতক ছিল বলে জানান।

এ বিষয়ে নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার) ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, নিহত সোহেল খানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা,অস্ত্র মামলা সহ মোট ১৩ টি মামলা রয়েছে। তার হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে,এছাড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে