UP-Election20151013143601

বিডি নীয়ালা নিউজ(১ই মার্চ১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): নীলফামারী জেলা সদরের দুই ইউনিয়ন পরিষদে নির্বাচন স্থগিত করা হয়েছে। সাত ইউনিয়ন পরিষদে দ্বিতীয় দফায় নির্বাচনী তফসিল ঘোষণার পর সীমানা জটিলতার কারণে খোকসাবাড়ি ও টুপামারী ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করা হয়। আগামী ৩১ মার্চ ওই দুই ইউনিয়ন বাদে জেলা সদরের চওড়াবড়গাছা, গোড়গ্রাম, পলাশবাড়ি, লক্ষ্মিচাপ ও পঞ্চপুকুর ইউনিয়নে দ্বিতীয় দফায় নির্বাচন অনুষ্ঠিত হবে।বুধবার (২ মার্চ) ওই পাঁচটি ইউনিয়নের মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন।

সদর উপজেলা নির্বাচন কার্যালয় সুত্র মতে গত ১৮ ফেব্রুয়ারী দ্বিতীয় দফার তফসিল অনুযায়ী নীলফামারী জেলা সদরের ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তফসিল ঘোষনা করা হয়। এর মধ্যে গত বছর নীলফামারী পৌরসভার সম্প্রসারনে খোকশাবাড়ি ইউনিয়নের ৮ ও ৯ নম্বর এবং টুপামারী  ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড পৌরসভায় অন্তর্ভূক্ত হয়। ফলে ওই জটিলতার কারণে নির্বাচন কমিশন গত ২৪ ফেব্রুয়ারী ইউনিয়ন দুটির নির্বাচনী তফসিল স্থগিত করেন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আজাদুল হেলাল বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনী তফসিলের প্রথম দফায় নীলফামারী জেলায় কোনো ইউনিয়ন পরিষদের নির্বাচন ছিল না। দ্বিতীয় দফায় জেলা সদরের ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়। ঘোষিত তফসিলে ওই সাতটি ইউনিয়নের মধ্যে  দুটি ইউনিয়নের নীলফামারী পৌরসভার সঙ্গে সীমানা নির্ধারনী জটিলতা রয়েছে। এ কারণে ইউনিয়ন দুটির তফসিল স্থগিত করা হয়। সে অনুযায়ী আগামী ৩১ মার্চ ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে