জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীতে ৫টি বেসরকারী হাসপাতাল বা কিনিক সাময়িক বন্ধ করে দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

রবিবার(২৯ মে) দুপুরে অভিযানকালে ত্রুটিপুর্ণ কাগজপত্র পাওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয়। অভিযান পরিচালনা করেন সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবু হেনা মোস্তফা কামাল।

এ সময় সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী জেনারেল হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

শহরের নীলফামারী সরকারী কলেজ সড়কে অবস্থিত গ্রীন সাইন হাসপাতাল, সৈয়দপুর সড়কে অবস্থিত ইউনিকেয়ার ও প্যাসিফিক ল্যাব জোনে অভিযান চালায় স্বাস্থ্য বিভাগের এই টিম।

সিভিল সার্জন(ভারপ্রাপ্ত) ডা. আবু হেনা মোস্তফা কামাল জানান, কাগজ পত্র ত্রুটিপুর্ণ পেয়েছি আমরা যা অনলাইনের সাথে মিল ছিলো না। সে কারণে এই ৫টি হাসপাতাল বন্ধ করে দেয়া হয়েছে।

তিনি বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। এরআগে শনিবার সদরের দুটি হাসপাতাল ইবাদত হাসপাতাল ৭দিনের জন্য বন্ধ ও মাহবুবা মেমোরিয়াল হাসপাতালকে সিলগালা কিরে ব্যবস্থা গ্রহণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে