2016-03-24 13.31.52

বিডি নীয়ালা নিউজ(২৪ই মার্চ১৬)- আসাদুজ্জামান সুজন(নীলফামারী প্রতিনিধি): নীলফামারীর ডিমলায় শাহিনুর রহমান (৩০) নামের মাদক ব্যবসায়ীকে অজ্ঞাত এক নারীকে হত্যার অভিযোগে ৩ মাস পর আটক করেছে পুলিশ। বুধবার(২৩ মার্চ) রাতে উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ সুন্দরখাতা গ্রামে তাকে আটক করা হয়।

আটক শাহিনুর রহমান সাবেক ইউপি সদস্য আব্দুল লতিফের ছেলে। এ ঘটনায় অপর মাদক ব্যবসায়ী কাসাই রবিউল ইসলামের ছেলে লিটন (২৮) জড়িত রয়েছেন বলে পুলিশ নিশ্চিত করেছে।

ডিমলা থানার তদন্তকারী কর্মকর্তা সিনিয়র ইন্সেপেক্টর সাহাবুদ্দিন জানান, লিটন ও শাহিনুর দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা সঙ্গে জড়িত। তাদের মাদক স্পট থেকে ৫ হাত দূরে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছিল। উক্ত মাদক ব্যবসায়ীরা বিভিন্ন এলাকা থেকে মহিলা ভাড়া করে এনে মাদকের পাশাপাশি দেহ ব্যবসা করত। বৃহস্পতিবার আদালতে আটককৃত শাহিনুরের বিরুদ্ধে ৭দিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, গত বছরের ২৬ ডিসেম্বর দুপুরে বুড়িতিস্তা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ সুন্দরখাতা গ্রামের বুড়িতিস্তা নদীর খোকসার ঘাট নামক স্থান থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করেছিল। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ঘটনার দিন ডিমলা থানায় ৩০২ ধারায় মামলা করে।

ডিমলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহুল আমিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিটনকে গ্রেফারের চেষ্টা চলছে। লিটনকে গ্রেফতার করতে পারলে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে। মোবাইল ট্রেকিং মাধ্যমে আসামিদের নিশ্চিত করা হয়েছে। শাহিনুরকে রিমান্ডে আনলে অজ্ঞাত নারীর পরিচয় নিশ্চিত করার পাশাপাশি ঘটনার আসল রহস্য জানা যাবে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে