hqdefault
বিডি নীয়ালা নিউজ(১২জানুয়ারি১৬)- অনলাইন প্রতিবেদনঃ ‘দিলওয়ালে’র শুরুটা ভালোই হয়েছিল । কিন্তু প্রথম সপ্তাহের পরই দর্শকের আগ্রহ কমতে থাকে সিনেমাটির প্রতি  । সব মিলিয়ে প্রত্যাশা এবং বাজেট অনুযায়ী ভালো ব্যবসা করতে পারেনি শাহরুখ খান ও কাজল জুটির ফেরার সিনেমাটি।

‘দিলওয়ালে’র  আয়ে যে খুশি নন, তা নিজেই স্বীকার করলেন শাহরুখ, “আমার মনে হয় না যতোটা ভালো করার কথা ছিল ততোটা ভালো করতে পেরেছে ‘দিলওয়ালে’, ব্যক্তিগতভাবে আমি হতাশ হয়েছি।”

আরো বললেন, “সত্যি কথা বলতে কি, ভারতের বাজারে আমি যতোটা চেয়েছিলাম ততোটা ভালো করতে পারেনি সিনেমাটি। কিন্তু বাইরের দেশগুলো যেমন জার্মানি, অস্ট্রিয়াতে খুব ভালো চলেছে। ব্যাপারটা সত্যিই চমৎকার যে ভারতীয় সিনেমার বিস্তার ঘটছে। ব্যবসার সুযোগ আরো বাড়ছে।”

বড়দিনের মৌসুমকে সামনে রেখে ১৮ ডিসেম্বর বেশ ঘটা করেই মুক্তি পায় ‘দিলওয়ালে’। রোমান্টিক কমেডি ঘরানার এই সিনেমার মাধ্যমে ৫ বছর পর জুটি হয়ে পর্দায় ফিরেছেন শাহরুখ-কাজল। শুরুতে বেশ আগ্রহ থাকলেও পরে ‘দিলওয়ালে’র বিরুদ্ধে নতুনত্বহীনতার অভিযোগ উঠে।

‘দিলওয়ালে’ নির্মাণ করেছেন রোহিত শেঠি। এতে আরও অভিনয় করেছেন ভারুন ধাওয়ান এবং কৃতি শ্যানন। বিশ্ববাজারে এখন পর্যন্ত ৩৫০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে