মোঃ আব্দুল আজিম, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর শহরের লিলির মোড়স্থ একটি দোকানে প্রকৃত মালিককে ভাড়ার শর্তাবলী উপেক্ষা করে ভাড়াটিয়া নিজে মালিক সেজে সাবলিট (ভাড়া) দেয়ার অভিযোগ এবং বিষয়টি উত্তেজনার সৃষ্টি করেছে।

দিনাজপুর শহরের প্রাণকেন্দ্র উত্তর মুন্সিপাড়াস্থ রাজারামপুর হাউজের মালিক মোহাম্মদ আলী চৌধুরী ওরফে বাদশা চৌধুরী’র নিজস্ব একটি দোকান বাদশা ইমাম আরাফাত নামে একজন ব্যবসায়ীতে ৪ বছরের জন্য দোকান ঘরটি ভাড়া দেন।

ভাড়াটিয়ার সাথে চুক্তিপত্রের ৫নং শর্তে বলা হয়েছে ভাড়াটিয়া নিজে ব্যবসা করবেন এবং কাউকে ভাড়া বা সাবলেট দিতে পারবেন না।

সেই চুক্তি ভঙ্গ করে ভাড়াটিয়া বাদশা ইমাম আরাফাত প্রথমে রিগ্যাল ফার্নিচারকে এবং বর্তমানে নেকসউস গার্মেন্টসের দোকানদারকে অবৈধভাবে ভাড়া দিয়ে মোটা অংকের টাকা প্রতি মাসে আদায় করছেন।

এছাড়া মোহাম্মদ আলী চৌধুরীর প্রবেশদ্বারে উক্ত নেকসউস গার্মেন্টেস দোকানদার স্টাইলি যুবক-যুবতীর বিশাল ছবি টাঙ্গিয়ে সামাজিক ও ধর্মীয় পরিবেশ নষ্ট করছেন বলে মোহাম্মদ আলী চৌধুরী জানান।

এব্যাপারে প্রকৃত দোকান মালিক মোহাম্মদ আলী চৌধুরী উকিল নোটিশ দিলেও ভাড়াটিয়া বিষয়টি তোয়াক্কা না করে মালিকের মত নিজেই সাবলেট দিয়ে ভাড়া দিয়ে অর্থ মোটা অংকের আদায় করছেন।

এব্যাপারে তিনি সুযোগ্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে