রাজধানীর ডিএনসিসি ৪৭ নং ওয়ার্ডের ফায়দাবাদ এলাকায় জাতীয় শ্রমিকলীগ দক্ষিনখান থানা শাখার উদ‍্যোগে আজ সন্ধায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনাসভা হয়।

দক্ষিনখান থানা শ্রমিকলীগের সাধারন সম্পাদক শেখ নাসিরউদ্দিন শামিম মা‍স্টারের সঞ্চালনায় আলোচনাসভায় সভাপতিত্ব করেন দক্ষিনখান থানা শ্রমিকলীগের সভাপতি ও ডিএনসিসি ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোতালেব মিয়া।

সভার উদ্ভোধন করেন দক্ষিন ফায়দাবাদ কল‍্যান সমিতির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক সফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে সভায় বক্তব‍্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রিয় কমান্ড কাউন্সিলের সহকারী কমান্ডার ও দক্ষিন ফায়দাবাদ কল‍্যান সমিতির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেন, দক্ষিন ফায়দাবাদ কল‍্যান সমিতির সিঃ সহসভাপতি ও দৈনিক সংবাদ দিগন্ত পত্রিকার সম্পাদক এ,বি,এম মনিরুজ্জামান মিলন, দক্ষিনখান থানা শ্রমিকলীগের সহসভাপতি মোঃ ওয়াজউদ্দিন ও সাইফুল ইসলামসহ দক্ষিনখান থানা ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ্র ।

আলোচনা সভায় বক্তাগন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী সকল বীর যোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানান ও মুক্তিযুদ্ধের সৃতিচারন করেন। আলোচনাসভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনু‍ষ্ঠান পরিবেশিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে